সৈয়দপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইসসহ ৮ পরীক্ষার্থী আটক

নীলফামারী
নীলফামারী

নীলফামারীর সৈয়দপুরে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিকস ডিভাইসসহ আট পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। আজ শুক্রবার শহরের বিভিন্ন পরীক্ষাকেন্দ্র থেকে তাঁদের আটক করা হয়।

আটক পরীক্ষার্থীরা হলেন চিরিরবন্দর উপজেলার আরিফা নাজনীন (২৬), কিশোরগঞ্জের রণচণ্ডী এলাকার লাভলী আক্তার (২৪), একই উপজেলার বালাপাড়া এলাকার পলি রায় (২৬), আকাশকুড়ি এলাকার তাহিরা পারভীন (২৪), মুশা এলাকার উম্মে হাবিবা (২৪), ডিমলা উপজেলার নাউতারা এলাকার আরাফাত সিদ্দিক (২৯), কিশোরগঞ্জের বাজে ডুমুরিয়া এলাকার মিজান আহমেদ (২৮) ও নীলফামারী সদর উপজেলার টুপামারী এলাকার সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আলমগীর হোসেন (২৯)। তাঁদের সৈয়দপুর থানা-পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে চারজন, লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে একজন, পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজ কেন্দ্র থেকে একজন, সৈয়দপুর পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্র থেকে একজন এবং সৈয়দপুর সরকারি কারিগরি মহাবিদ্যালয় কেন্দ্র থেকে একজনকে আটক করা হয়।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বজলুর রশীদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশে দেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।