চুয়াডাঙ্গা ও টাঙ্গাইলে 'মাদক ব্যবসায়ীর' গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ও টাঙ্গাইলের সদর উপজেলায় গুলিবিদ্ধ অবস্থায় আজ শনিবার দুজনের লাশ উদ্ধার হয়েছে। পুলিশ বলছে নিহত দুজনই মাদক ব্যবসায়ী।

চুয়াডাঙ্গা নিহত ব্যক্তি হলেন ওল্টু মণ্ডল (৩২) ও টাঙ্গাইলে নিহত ব্যক্তি হলেন আব্দুল মান্নান (৪৫)।

প্রথম আলোর প্রতিনিধিদের পাঠানো খবর:

চুয়াডাঙ্গা: পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, সকাল সাড়ে আটটার দিকে আলমডাঙ্গা উপজেলার বেলগাছি ইউনিয়নের হাউসপুর আটকপাট এলাকায় গুলিবিদ্ধ এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী আলমডাঙ্গা থানা-পুলিশকে খবর দেয়।

লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী উপপরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন জানান, নিহতের বুকে ও পাঁজরে দুটি গুলির আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

পুলিশের দাবি ,ওল্টু মণ্ডলের বিরুদ্ধে আলমডাঙ্গা থানাতে আটটি নিয়মিত মামলা রয়েছে। এ ছাড়া, ভ্রাম্যমাণ আদালতে দুই দফা দণ্ডিত হয়েছিলেন। নিহতের স্ত্রী মায়া খাতুনও চিহ্নিত মাদক ব্যবসায়ী।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত ) লুৎফুল কবীর বলেন, ওল্টু মণ্ডল এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। তাঁকে অসংখ্যবার গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছিল। কারামুক্ত হওয়ার পর আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। ওল্টুসহ তাঁর পরিবারের ১১ জনের বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে।


টাঙ্গাইল: টাঙ্গাইল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন জানান, ভোরে সদর উপজেলার চারাবাড়ি এলাকায় এসডিএস-এর পরিত্যক্ত খামারে দু’দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় গুলিবিদ্ধ একজনের লাশ উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা জানায় নিহত ওই ব্যক্তির নাম আব্দুল মান্নান। তিনি শহরের কান্দাপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে। তাঁর বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ছয়টি মাদকের মামলা রয়েছে। এ সময় মান্নানের লাশের পাশ থেকে গুলির চারটি খোসা, একটি পিস্তল ও ২০০টি ইয়াবা উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।