দোহারে দেয়ালচাপায় শিশুর মৃত্যু

ঢাকার দোহারে বাড়ির সীমানা দেয়াল ধসে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয় আরেক শিশু। বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার চরজয়পাড়া এলাকার একটি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম মো. হোসাইন (১০)। সে চরজয়পাড়ার রফিকের ছেলে। আহত শিশুর নাম মো. রাহুল (১১)। সে একই এলাকার মো. ইউনুছের ছেলে। তারা দুজনেই খালপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।


নিহত শিশুর মামা আবদুস সাত্তার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে ওই বাড়িতে চার থেকে পাঁচটি শিশু খেলা করছিল। এমন সময় বাড়ির পাশের দেয়াল ধসে পড়লে হোসাইন ও রাহুল গুরুতর আহত হয়। পরে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত রাহুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দোহার পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন প্রথম আলোকে বলেন, হাসপাতালে আনার আগেই হোসেন মারা গেছে। রাহুলের অবস্থা গুরুতর দেখে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম বলেন, নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে থানায় বিষয়টি জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।