রাজধানীতে বাসচাপায় ৭১ টিভির কর্মকর্তা নিহত

শনিবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ছবি: সাজিদ হোসেন
শনিবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ছবি: সাজিদ হোসেন

রাজধানীতে বাসের চাপায় বেসরকারি ৭১ টেলিভিশনের এক কর্মকর্তা নিহত হয়েছেন। আজ শনিবার সকাল ১০টার দিকে জাহাঙ্গীর গেটের কাছে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের চালককে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩২)। তিনি ৭১ টিভিতে সেলস এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।

আনোয়ার হোসেনের সহকর্মী ও পুলিশ জানায়, আনোয়ার হোসেনের বাসা জিগাতলায়। আজ সকালে বারিধারার কর্মক্ষেত্রে যাওয়ার উদ্দেশে নিজের মোটরসাইকেল নিয়ে বের হন তিনি। সকাল ১০টার দিকে জাহাঙ্গীর গেটের সামনের মোড় দিয়ে মহাখালীর দিকে যাওয়ার সময় পেছন থেকে ভিআইপি পরিবহনের একটি বেপরোয়া বাস তাঁর মোটরসাইকেলকে চাপা দেয়। মোটরসাইকেল থেকে তিনি ছিটকে পড়লে বাসের চাকা তাঁর শরীরের ওপর উঠে যায়। এতে গুরুতর আহত হন তিনি। তাঁর দুই পায়ে প্রচণ্ড আঘাত লাগে। ঘটনাস্থল থেকে বাসের চালককে আটক করা হয়। বাসটিও জব্দ করা হয়। গুরুতর আহত অবস্থায় আনোয়ারকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি মারা যান।

নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন।
নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন।

৭১ টেলিভিশনের বিশেষ প্রতিনিধি পারভেজ রেজা প্রথম আলোকে বলেন, আনোয়ার হোসেন বছর তিনেক আগে বিয়ে করেন। তাঁকে চাপা দেওয়া বাসটি বেপরোয়া ছিল। আনোয়ারের দুই পা থেঁতলে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়। চিকিৎসকেরা একটি অস্ত্রোপচার করেছিলেন।

ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) মঞ্জুর মোরশেদ জানান, বাস ও চালককে আটক করে কাফরুল থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাফরুল থানা সূত্রে জানা গেছে, আটক বাসের চালকের নাম সুজন মিয়া (২২)। ঘটনার সময় তাঁর কাছে লাইসেন্স ছিল না। অন্য একটি মামলায় তাঁর লাইসেন্স আগেই জব্দ করা হয়।