রুবেল মারা যাওয়ার আগে সঙ্গীদের সঙ্গে হাতাহাতি হয়!

রাজধানীর খিলক্ষেতে রুবেল ইসলাম (২৯) নামের এক যুবক আজ ভোরে মারা গেছেন। পরিবারের ভাষ্যমতে, তিনি মাদকসেবী ছিলেন। মারা যাওয়ার আগে গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সঙ্গীদের সঙ্গে তাঁর হাতাহাতি হয়েছিল। শনিবার দুপুরের দিকে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

রুবেল কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ির মৃত আবদুস সাত্তারের ছেলে। তিনি খিলক্ষেতের বড়ুয়া পারুলিয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। ট্রাকচালকের সহকারী হিসেবে কাজ করতেন।

রুবেলের ছোট ভাই জুয়েলের ভাষ্য, গতকাল রাত সাড়ে ১২টার দিকে বাসার পেছনে একটি খালি জায়গায় রুবেলসহ কয়েকজন মিলে মাদক সেবন করছিলেন। একপর্যায়ে তাঁদের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে রুবেল বাসায় চলে আসেন। রাতে তাঁর পেটব্যথা শুরু হয়। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। ভোরের দিকে বাসাতেই মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান জানান, ‘ভোরে সংবাদ পেয়ে আমরা মারা যাওয়া রুবেলের বাসায় যাই। পরে আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।’