নির্মাণাধীন ভবন থেকে পড়ে তিনজনের মৃত্যু

খুলনায় নৌঘাঁটি তিতুমীরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। কর্তৃপক্ষ বলছে, মাচা ভেঙে নবম তলা থেকে এসব শ্রমিক নিচে পড়ে যান।

নিহত তিনজন হলেন মো. সায়েম (২০), রমজান (৩৫) ও নূর-এ আলম (১৮)। তাঁদের সবার বাড়ি নীলফামারী জেলায়। তিতুমীর কম্পাউন্ডের ১০ তলাবিশিষ্ট একটি ভবনের নবম তলায় তাঁরা প্লাস্টারের কাজ করছিলেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক দিব্যেন্দু সরকার বলেন, একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে তাঁরা মাথায় আঘাত পান। হাসপাতালে আনার আগেই তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপপুলিশ কমিশনার (গণমাধ্যম) সোনালী সেন বলেন, বানৌজা তিতুমীর কম্পাউন্ডের ১০ তলাবিশিষ্ট ভবনের নবম তলায় প্লাস্টারের কাজ করার সময় এই তিন শ্রমিক নিচে পড়ে যান। ঘটনাস্থলে একজনের এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর বাকি দুজনের মৃত্যু হয়। এ ব্যাপারে অপমৃত্যুর মামলা হবে।

সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান ওয়াহেদ কনস্ট্রাকশন লিমিটেডের প্রকৌশলী শহীদুল ইসলাম সজীব বলেন, কাজ চলা অবস্থায় মাচা ভেঙে গেলে এই দুর্ঘটনা ঘটে।