পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় তরুণের মৃত্যু

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মনির হোসেন (২৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণের মৃত্যু হয়।

নিহত ব্যক্তির নাম মনির হোসেন। তিনি পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের রামাইপাড়া এলাকার আনারুল ইসলামের ছেলে। তিনি পঞ্চগড় শহরে ফটোকপির ব্যবসা করতেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের পঞ্চগড় শহরে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন। ঘটনার পর ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে এম আর কলেজ মোড় থেকে পঞ্চগড় সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ মজিবর রহমানের মোটরসাইকেলের পেছনে বসে পঞ্চগড় বাজারের দিকে আসছিলেন মনির হোসেন। এ সময় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের পঞ্চগড় শহরের ন্যাশনাল সামনে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দিলে দুজনই মহাসড়কে ছিটকে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে মনির হোসেনের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে রাত সাড়ে ১০টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মনিরের মৃত্যু হয়। আহত অপর মোটরসাইকেল আরোহী পঞ্চগড় সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ মজিবর রহমান পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আককাছ আহম্মদ ট্রাকের ধাক্কায় ওই তরুণের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।