ফেনী-১ আসনে শিরীন আখতারের মনোনয়ন বাতিল চেয়ে বিক্ষোভ

শিরীন আখতার
শিরীন আখতার

ফেনী-১ আসনে (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল কর্মকর্তা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবিতে আজ মঙ্গলবার জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছেন। এ আসনে মহাজোটের প্রার্থী ও জাসদ নেত্রী শিরীন আখতারকে মনোনয়ন দেওয়া হয়েছে।

দলীয় সূত্র ও এলাকাবাসী জানান, সকাল নয়টা থেকে প্রায় দুই ঘণ্টা বিক্ষোভকারীরা পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে, ফুলগাজী উপজেলা সদরে, ক্যাপ্টেন লিক রোডের বক্স মাহমুদ ও চাঁদ গাজী বাজার এলাকায় গাছের গুঁড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেন এবং বিক্ষোভ মিছিল করেন। এ সময় তাঁরা ফেনী-১ আসনে জাসদ নেত্রী শিরীন আখতারের মনোনয়ন বাতিলের দাবি জানিয়ে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে মনোনয়ন দেওয়ার দাবি জানান।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোর্শেদ ও ফুলগাজী থানার ওসি মো. কুতুবউদ্দিনের ভাষ্য, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে দিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।

ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল বশর মজুমদার জানান, দলীয় নেতা-কর্মীরা ফেনী-১ আসনে জোটের প্রার্থী জাসদ নেত্রী শিরীন আখতারের পরিবর্তে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে চান।