জাপার মনোনয়ন পেলেন লিয়াকত

লিয়াকত হোসেন
লিয়াকত হোসেন

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে মহাজোটের মনোনয়ন পেলেন লিয়াকত হোসেন খোকা। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব এবং এই আসনের বর্তমান সাংসদ।

এদিকে লিয়াকত হোসেনের মনোনয়ন পাওয়ার খবর সোনারগাঁয়ে ছড়িয়ে পড়লে তাঁর সমর্থকেরা উপজেলার ১০টি ইউনিয়ন ও সোনারগাঁ পৌরসভার বিভিন্ন স্থানে আনন্দ-উল্লাস ও মিষ্টি বিতরণ করেন। জাতীয় ছাত্রসমাজের সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি ফজলুল হক বলেন, সোনারগাঁয়ে প্রতিটি গ্রামে সাংসদ লিয়াকত হোসেনের উন্নয়নের ছোঁয়া লেগেছে। তিনি শিক্ষিত তরুণদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন।

জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ হানিফ বলেন, বর্তমান সাংসদের আমলে সোনারগাঁয়ে যে উন্নয়নমূলক কাজ হয়েছে, বিগত ৪০ বছরে এ রকম কাজ হয়নি। বিশেষ করে ব্রহ্মপুত্র নদের ওপর হরিহরদী সেতু, মেনীখালি নদের ভাটিবন্দর সেতু নির্মাণ করে তিনি এলাকাবাসীর উন্নয়নের প্রধান দাবিগুলো পূরণ করেছেন। লিয়াকত হোসেন বলেন, ‘বিগত পাঁচ বছরে আমি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এবার নির্বাচিত হলে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখব। উপজেলার ইউনিয়ন থেকে নির্বাচিত বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিরা আমার সঙ্গেই আছেন।’