মনোনয়নপত্র জমা দিলেন ইকবাল হোসেন

ইকবাল হোসেন
ইকবাল হোসেন

শরীয়তপুর–১ (সদর ও জাজিরা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইকবাল হোসেন অপু মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল সোমবার বেলা একটার দিকে শরীয়তপুরের রিটার্নিং কর্মকর্তার কাছে এবং বিকেল চারটার দিকে জাজিরা উপজেলায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে পৃথকভাবে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় ইকবাল হোসেনের সঙ্গে ছিলেন এ আসনের সাবেক সাংসদ মজিবর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল ফজল, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আবদুর রব মুনশি ও নুর মোহাম্মদ কোতোয়াল, বর্তমান মেয়র রফিকুল ইসলাম, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার।

আওয়ামী লীগের মনোনয়নসংক্রান্ত চিঠি নিয়ে গতকাল সকাল নয়টায় ইকবাল হোসেন শরীয়তপুর শহরের বাসভবনে আসেন। এ সময় দলের নেতা–কর্মীরা শুভেচ্ছা জানাতে ছুটে আসেন। অনেকে মিছিল নিয়ে আসেন। এ সময় নির্বাচনী  আচরণবিধির প্রতি সম্মান দেখিয়ে মিছিল না করার জন্য সমর্থকদের অনুরোধ করেন ইকবাল হোসেন। মনোনয়নপত্র জমা দেওয়ার খবর পেয়ে কয়েক শ নেতা-কর্মী তাঁর বাসভবনে অপেক্ষা করতে থাকেন। তিনি তাঁদের রেখে মনোনয়নপত্র জমা দিতে যান।

ইকবাল হোসেন প্রথম আলোকে বলেন, ‘আমাকে মনোনয়ন দেওয়ায় তৃণমূলের কর্মী-সমর্থকেরা খুশি। সবার প্রচেষ্টায় নৌকার বিজয় নিশ্চিত করা হবে।’

এ আসনের বর্তমান সাংসদ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক। তাঁর পরিবর্তে কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন দলীয় মনোনয়ন পেয়েছেন।