বিএনপির মনোনয়ন পেলেন ফজলুর ও শরীফুল আলম

কিশোরগঞ্জ-৪ আসন থেকে ধানের শীষের প্রতীক নিয়ে সংসদ নির্বাচন করার দলীয় টিকিট পেলেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ফজলুর রহমান। আর কিশোরগঞ্জ-৬ আসন থেকে পেলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির উপসাংগঠনিক সম্পাদক শরীফুল আলম।

তাঁদের দুজনকে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে আওয়ামী লীগের নাজমুল হাসান ও রেজওয়ান আহাম্মদের সঙ্গে। নাজমুল হাসান এবারও কিশোরগঞ্জ-৬ থেকে আর রেজওয়ান আহাম্মদ কিশোরগঞ্জ-৪ থেকে মনোনয়ন পান। তাঁরা বর্তমান সাংসদ। নাজমুল হাসান প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান ও রেজওয়ান আহাম্মদ বর্তমান রাষ্ট্রপতি মো. হামিদের ছেলে।

ফজলুর রহমান এর আগে দুবার আবদুল হামিদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। জিল্লুর রহমানের সঙ্গে একবার প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান শরীফুল আলম। বিএনপির ফজলুর রহমান ও শরীফুল আলমকে এবার তাঁদের পুরোনো প্রতিদ্বন্দ্বীর ছেলেদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে, ভোটারদের কাছে ইস্যুটি বেশ আলোচ্য হচ্ছে।

ভৈরব ও কুলিয়ারচর নিয়ে কিশোরগঞ্জ-৬। হাওর উপজেলা অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইন নিয়ে কিশোরগঞ্জ-৪। অষ্টগ্রাম উপজেলার পূর্ব অষ্টগ্রামের রকিব হাসান নামে এক তরুণ বলেন, ‘মজা তো। বাবাদের পর এবার ছেলেদের সঙ্গে লড়বে বিএনপির দুই প্রার্থী।’ ভৈরব পৌর শহরের চণ্ডীবেড় মধ্যপাড়ার আবদুল কাদের নামে এক মুদিদোকানি বললেন, এবার জমবে খেলা।