মনোনয়নপত্র প্রত্যাহার করলেন শাহীন চাকলাদার

শাহীন চাকলাদার
শাহীন চাকলাদার

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার যশোর-৩ (সদর) ও যশোর-৬ (কেশবপুর) আসনে প্রার্থী হওয়ার জন্য জমা দেওয়া মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। গতকাল বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবদুল আওয়ালের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দেওয়া হয়।
আসন দুটিতে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে গত বুধবার বিকেলে শাহীন চাকলাদারের অনুসারীরা তাঁর পক্ষে দুটি মনোনয়নপত্র জমা দেন। সেই থেকে যশোরে রাজনীতির আলোচনার বিষয়বস্তু শাহীন। আসন দুটিতে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক ও বর্তমান সাংসদ কাজী নাবিল আহমেদ মনোনয়নপত্র জমা দিয়েছেন।
জেলা আওয়ামী লীগের এক নেতা নাম প্রকাশ না করে বলেন, শাহীন চাকলাদারের দলীয় মনোনয়নের বিষয়ে কোনো সবুজ সংকেত পাওয়া যায়নি। যে কারণে তিনি প্রত্যাহার করে নিয়েছেন। চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি চেয়ে আগেই আবেদন করা হয়েছিল। কিন্তু পদত্যাগপত্রটি স্থানীয় সরকার মন্ত্রণালয় গ্রহণ করেনি।
জেলা রিটার্নিং কর্মকর্তা আবদুল আওয়াল বলেন, ‘বিকেলে আওয়ামী লীগের কয়েকজন নেতা শাহীন চাকলাদারের মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আবেদন করেন। ওই আবেদনপত্র গ্রহণ করা হয়েছে।’