শেরপুরে বিএনপি কার্যালয় ভাঙচুর

শেরপুরের ঝিনাইগাতীতে বিএনপি ও এর সহযোগী সংগঠনের কার্যালয় ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলা সদরের শিমুলতলী ও থানা মোড় এলাকায় ভাঙচুরের এ ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মান্নান জানান, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে শিমুলতলী এলাকার উপজেলা বিএনপি ও থানা মোড় এলাকার সহযোগী সংগঠনের কার্যালয় বন্ধ করে দলীয় নেতা-কর্মীরা বাড়িতে চলে যান। গভীর রাতে কে বা কারা ওই দুই কার্যালয়ে হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা বিএনপি কার্যালয়ের সাইনবোর্ড খুলে নিয়ে যায় এবং ভেতরে থাকা শামিয়ানা, চেয়ার-টেবিল ভাঙচুর করে। শুক্রবার সকালে ঘটনাটি জানাজানি হলে বিএনপির স্থানীয় নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে আসেন। 

জেলা বিএনপির সভাপতি ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের বিএনপি মনোনীত প্রার্থী মো. মাহমুদুল হক বলেন, দলীয় কার্যালয় ভাঙচুরের বিষয়টি তিনি রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসককে (ডিসি) অবহিত করেছেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, বিষয়টি তিনি জানেন না। এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি। অপরদিকে রিটার্নিং কর্মকর্তা ও ডিসি আনারকলি মাহবুব গতকাল বিকেলে প্রথম আলোকে বলেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য তিনি পুলিশ সুপারকে বলেছেন।