যশোর-৪ আসনে জাপার জহুরুলকে মহাজোটের প্রার্থী হিসেবে দাবি

যশোর-৪ (বাঘারপাড়া, অভয়নগর ও সদরের বসুন্দিয়া ইউনিয়ন) আসন জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়ার দাবি জানানো হয়েছে। গতকাল রোববার দুপুরে যশোর জেলা জাতীয় পার্টির নেতারা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম চৌধুরী। তিনি বলেন, জোটগতভাবে নির্বাচন হলে যশোর-৪ আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী জহুরুল হককে মহাজোটের প্রার্থী হিসেবে পাওয়ার জন্য জোর দাবি জানানো হচ্ছে। যশোরের ছয়টি আসনের মধ্যে পাঁচটি থেকে লাঙ্গল প্রতীক নিয়ে জাতীয় পার্টির পাঁচজন প্রার্থী নির্বাচনী লড়াইয়ে রয়েছেন। এর মধ্যে সাংগঠনিক দিক বিবেচনায় যশোর-৪ আসনে জাতীয় পার্টির শক্তিশালী অবস্থা রয়েছে। এ কারণে পাঁচটি আসনের মধ্যে একমাত্র এ আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়ার জন্য দাবি জানানো হচ্ছে।

শরিফুল ইসলাম চৌধুরী আরও বলেন, ৮ ডিসেম্বরের মধ্যে আওয়ামী লীগের সঙ্গে শরিকদের আসন ভাগাভাগি চূড়ান্ত হবে। তারা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির কাছে যশোরের একটিমাত্র আসনে মহাজোটের প্রার্থী হিসেবে জহুরুল হককে দেখতে চান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন যশোর-৪ আসনের দলীয় মনোনীত প্রার্থী আইনজীবী জহুরুল হক, যশোর-৩ (সদর) আসনের প্রার্থী জাহাঙ্গীর আলম ও যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের প্রার্থী মুফতি ফিরোজ শাহ। এ ছাড়া ছিলেন যশোর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা মহিলা পার্টির সভানেত্রী পারুল নাহার, সাধারণ সম্পাদক শিল্পী বেগম প্রমুখ।