আনিসুল হককে সমর্থন জাপার

আনিসুল হক। ছবি: প্রথম আলো
আনিসুল হক। ছবি: প্রথম আলো

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা জাতীয় পার্টির কর্মী সমাবেশ গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। এতে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে মহাজোটের মনোনীত আওয়ামী লীগের প্রার্থী আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি দলটির সমর্থন ব্যক্ত করা হয়।

সকাল সাড়ে ১০টায় কসবা পৌর সদরের আদর্শ উচ্চবিদ্যালয়ের মাঠে ওই সমাবেশ করা হয়। এতে উপজেলা জাতীয় পার্টির (এরশাদ) সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য তারেক এ আদেল সভাপতিত্ব করেন। সমাবেশে প্রধান অতিথি ছিলেন আনিসুল হক।

সভায় তারেক এ আদেল জানান, তিনি মহাজোটের প্রার্থী আইনমন্ত্রী আনিসুল হকের সমর্থনে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। এ সময় তিনি নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। সভা শেষে তাঁর নেতৃত্বে আনিসুল হকের সমর্থনে জাতীয় পার্টি মিছিল বের করে। সেটি কসবা পৌর সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মো. জহিরুল হক খান সভা সঞ্চালনা করেন। সেখানে আনিসুল হক তাঁকে সমর্থন করার জন্য জাতীয় পার্টিকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘যারা মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার বিরুদ্ধে এবং যারা দেশকে সন্ত্রাসী ও অকার্যকর রাষ্ট্র হিসেবে পরিচিত করতে চাচ্ছে, তাদের বিরুদ্ধে এরশাদ ও আমরা এক প্ল্যাটফর্মে আছি। জাতীয় পার্টিকে সঙ্গে নিয়ে আমরা একসঙ্গে তাদের বিরুদ্ধে লড়ব।’ তিনি আরও বলেন, ‘আমরা বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ, ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি।’

সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, আইনমন্ত্রীর একান্ত সহকারী সচিব ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কাউছার ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভূঁইয়া, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।