মহাজোট হারলে দেশ বিপর্যয়ের মুখে পড়ত: মেনন

রাশেদ খান মেনন
রাশেদ খান মেনন

সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, আজ যদি মহাজোট ভোটে হেরে যেত,তাহলে দেশ খুব বড় বিপর্যয়ের সম্মুখীন হতো। নেতৃত্বশূন্য,মেধাহীন ঐক্যফ্রন্টের ছায়ায় বিএনপি দেশকে আবার বহু বছর পেছনে নিয়ে যেত। সন্ত্রাস,চাঁদাবাজি, জঙ্গিবাদের অভয়ারণ্যে পরিণত হতো দেশ। মহাজোটের এই বিজয়ে দেশ খুব বড় একটি বিপর্যয়ের হাত থেকে রক্ষা পেয়েছে।

আজ বুধবার বিকেলে সমাজকল্যাণমন্ত্রী তাঁর সরকারি বাসভবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা কর্মচারী অ্যাসোসিয়েশনের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, একাদশ জাতীয় নির্বাচনে নৌকার যে বিশাল বিজয় এসেছে, তা কোনো বিচ্ছিন্ন ঘটনার ফসল নয়। এ বিজয় গত ১০ বছরের উন্নয়ন ও পরিশ্রমের ফসল। বর্তমান সরকারের গত ১০ বছরের ক্রমবর্ধমান উন্নয়ন কর্মকাণ্ডে দেশের মানুষ কেবল তুষ্টই থাকেনি, ভোটের মাধ্যমেই তাদের ইচ্ছার বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ আলী আকবরের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুছা চৌধুরী,ঢাকা বিশ্ববিদ্যালয়ের কারিগরি সমিতির সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মাহাবুব সরকার, কর্মচারী সমিতির সভাপতি সারওয়ার হোসেন,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।