কসবায় গাঁজাসহ কাভার্ড ভ্যান জব্দ, কারাগারে ৪

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় প্রায় ২২০ কেজি ভারতীয় গাঁজাসহ আজ বৃহস্পতিবার ভোরে একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে পুলিশ। এ সময় ওই ভ্যানের চালকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে পাঠানো ব্যক্তিরা হলেন সাতক্ষীরার কলারোয়া থানার গদখালী গ্রামের আবদুর রাজ্জাক (৩৬), নেত্রকোনার চানগাও গ্রামের আবদুল আউয়াল, কসবা উপজেলার মরাপুকুর গ্রামের শফিক মিয়া (৪৫) ও শরীফ (১৯)। পুলিশ বলছে, তাঁরা মাদক ব্যবসায়ী।

পুলিশ জানায়, এক সংবাদের ভিত্তিতে উপজেলার কুটি-নয়নপুর সড়কের পৌর এলাকার টি আলী বাড়ি মোড়ে ওই কাভার্ড ভ্যানে তল্লাশি চালায় পুলিশ। এ সময় ১১টি বস্তায় প্রায় ২২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সঙ্গে কাভার্ড ভ্যানের চালকসহ চারজনকে আটক করা হয়। এই ঘটনায় কসবা থানার উপপরিদর্শক (এসআই) ফারুক আহাম্মদ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। সেই মামলায় আটক চারজনকে গ্রেপ্তার দেখানো হয়। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল মালেক বলেন, ২২০ কেজি গাঁজা ও একটি কাভার্ড ভ্যানসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাঁদের কারাগারে পাঠানো হয়। মামলাটির তদন্ত করছেন তিনি।