ব্রাহ্মণবাড়িয়ায় বাসচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার বেলা আড়াইটার দিকে উপজেলার সুহিলপুর ইউনিয়নের মীরহাটি এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন জেলা শহরের কান্দিপাড়া এলাকার গফুর মিয়ার ছেলে সাবু মিয়া (২৫) ও বারেক মিয়ার ছেলে সাচ্চু মিয়া (৩২)। তাঁরা মাছ ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, অটোরিকশাটি যাত্রী নিয়ে জেলা সদরের দিকে যাচ্ছিল। মীরহাটি এলাকা অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা দিগন্ত পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় অটোরিকশার যাত্রী সোহাগ মিয়াসহ দুই যাত্রী আহত হয়েছেন।

দুর্ঘটনার খবর পেয়ে সরাইল খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

দুই যুবকের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার পর বাসটি জব্দ করা হলেও চালক এবং তাঁর সহযোগী পালিয়ে গেছেন। দুজনের মরদেহ তাঁদের স্বজনেরা নিয়ে গেছেন।