ডিএনসিসি নির্বাচনে জাপার মনোনয়ন ফরম বিতরণ কাল

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে জাতীয় পার্টির আগ্রহী ব্যক্তিদের মধ্যে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে মনোনয়ন ফরম বিতরণ করা হবে কাল রোববার থেকে। আগামী সোমবার পর্যন্ত ফরম দেওয়া হবে। আজ শনিবার জাপার এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। 


কাল মনোনয়ন ফরম বিতরণ উদ্বোধন করবেন জাপা মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিতরণ করা হবে।

ভালো আছেন এরশাদ
জাপার বিজ্ঞপ্তিতে বলা হয়, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন। সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন এরশাদ নিয়মিত খাবার ও ওষুধ গ্রহণ করছেন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। এরশাদের একান্ত সচিব মেজর (অব.) মো. খালেদ আখতার সিঙ্গাপুর থেকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মিলাদ মাহফিল
কাল বেলা সাড়ে তিনটায় শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টির উদ্যোগে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শ্যামপুর বালুর মাঠে (শ্যামপুর ইকোপার্কের বিপরীতে) অনুষ্ঠেয় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ পার্টির শীর্ষ নেতারা। ঢাকা-৪ আসনের সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন।