নান্দাইলে মোবাইলে কথা বলতে গিয়ে মোটরসাইকেল খাদে, চালক নিহত

কিশোরগঞ্জের নান্দাইলে দ্রুতগামী মোটরসাইকেল খাদে পড়ে চালক নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, ঘটনার সময় ওই ব্যক্তি মুঠোফোনে কথা বলছিলেন। আজ মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পালাহার আমলিতলা বাসস্ট্যান্ড বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত চালকের নাম মো. আশরাফুল আলম (৩০)। তিনি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের বাসিন্দা। পরিবার সূত্রে জানা গেছে, তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, চালক মোটরসাইকেলটি দ্রুতগতিতে চালিয়ে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় তিনি মুঠোফোনে কথা বলতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান।

কয়েকজন প্রত্যক্ষদর্শীর সঙ্গে কথা বলা জানা গেছে, নিহত আশরাফুল এক হাতে মুঠোফোনে কথা বলছিলেন আর অন্য হাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ করছিলেন। বাজার এলাকা অতিক্রমের সময় হঠাৎ তা খাদে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে তাঁদের দাবি।

প্রথম আলোর হিসাবমতে, এই দুর্ঘটনাসহ চলতি বছরের ১ জানুয়ারি থেকে এই পর্যন্ত সড়কে প্রাণ হারিয়েছেন ১৬৮ জন। আর ৭০৪ দিনে প্রাণহানির এই সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৩৯ জনে।