বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নারায়ণগঞ্জ সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। আহত চারজন। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ফতুল্লা এলাকার পাগলায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরোনো সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন আবদুল আউয়াল (৫০) ও আলী হোসেন (৪৮)। তাঁদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

আহত ব্যক্তিরা হলেন শুভ বাড়ৈ (৪০), মিম আক্তার (১৮), আয়শা আক্তার (১১) ও যাত্রীবাহী বাসটির চালক সোহাগ (২২)। এঁদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল সাড়ে ১০টার দিকে পাগলা এলাকায় ঢাকাগামী আনন্দ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে–মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী আবদুল আউয়াল ও আলী হোসেন নিহত হন। এ সময় বাসে থাকা তিনজন যাত্রী ও বাসচালক আহত হন। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, আনন্দ পরিবহনের বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুজন নিহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে বাসের চালক রয়েছেন। তাঁকে আটক করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তিদের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।