থেমে থাকা ট্রাককে পিকনিকের বাসের ধাক্কা, নিহত ২

বাগেরহাটের সদর উপজেলায় থেমে থাকা ট্রাককে পিকনিকের বাস ধাক্কা দিলে দুজন নিহত হন। নিহত দুজনই পিকনিকের বাসের যাত্রী ছিলেন। আহত হয়েছেন কমপক্ষে চারজন। আজ শুক্রবার ভোর পাঁচটার দিকে সদর উপজেলার হজরত খানজাহান (রহ.) মাজারের অদূরে বাগেরহাট-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিদের উদ্ধার করে বাগেরহাট সদর ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঝিনাইদহের শৈলকুপা থেকে বাগেরহাটের উদ্দেশে ছেড়ে আসা পিকনিকের একটি বাস ঘটনাস্থলে পৌঁছে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান। গুরুতর আহত অপর একজন হাসপাতালে নেওয়ার পর মারা যান।

নিহত দুজন হলেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবেনী গ্রামের প্রয়াত মকবুল হোসেনের ছেলে মো. গরিব উল্লাহ (৪৮) এবং একই গ্রামের আবুল কাসেম মালিথার ছেলে কিবরিয়া মালিথা (২২)। নিহত গরিব উল্লাহ ট্রাক্টরচালক এবং কিবরিয়া স্থানীয় একটি বাসের সুপারভাইজার ছিলেন।

বাসের যাত্রী লাল্টু আহমেদ বলেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবেনীর শেখপাড়া থেকে তাঁরা ৪০ জনের মতো বাগেরহাটের খানজাহান (রহ.) মাজার ও ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদ দেখতে রওনা দেন। বাগেরহাট মাজারের কাছে পৌঁছে তাঁদের বাসটি থেমে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়।

ফায়ার সার্ভিসের বাগেরহাট কার্যালয়ের সহকারী পরিচালক সরদার মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, মো. গরিব উল্লাহ ঘটনাস্থলেই মারা যান। আর কিবরিয়াসহ পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে বাগেরহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কিবরিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।