শাহজালালে এবার অস্ত্রসহ ধরা পড়লেন ইউপি চেয়ারম্যান

300
300

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবার অস্ত্রসহ ধরা পড়েছেন যশোরের চৌগাছা উপজেলার ফুলসার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেন। সোমবার ঢাকা থেকে যশোরে যাওয়ার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে তাঁকে আটক করেন সিভিল অ্যাভিয়েশনের নিরাপত্তা কর্মীরা।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, কর্তৃপক্ষকে অবহিত না করেই বিকেলে নভোএয়ারের ফ্লাইটে করে যশোর যাচ্ছিলেন মেহেদী মাসুদ হোসেন। বিমানবন্দরের অভ্যন্তরীণ গেটে প্রথম তল্লাশির সময় তাঁর কাছে একটি অস্ত্র পাওয়া যায়। পরে তাঁকে আটক করা হয়।

সিভিল অ্যাভিয়েশন চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল নাঈম হাসান প্রথম আলোকে বলেন, আটক মেহেদী মাসুদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ দিকে যশোরে খোঁজ নিয়ে জানা যায়, আটক মেহেদী ফুলসার ইউনিয়নের চেয়ারম্যান এবং চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সম্প্রতি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে একজন নিহত হন। এর কয়েক দিন পর ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের কাছ থেকে অস্ত্র জব্দ করার ঘটনায় বিমানবন্দরের নিরাপত্তা ইস্যুটি সমালোচনার মুখে পড়ে।