কেরানীগঞ্জে অটোরিকশাচালকের ক্ষতবিক্ষত লাশ

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

ঢাকার কেরানীগঞ্জে মো. জাকির হোসেন (৩৬) নামের এক অটোরিকশাচালকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে কেরানীগঞ্জের হজরতপুর ইউনিয়নের কানারচর এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মরদেহে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে।

নিহত জাকির হোসেন কেরানীগঞ্জ মডেল থানার হজরতপুর ইউনিয়নের আলীপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ভোরে কেরানীগঞ্জ মডেল থানার কানারচর এলাকায় সিএনজিচালিত অটোরিকশাচালক জাকির হোসেনের ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে থাকে। এলাকাবাসী পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কলাতিয়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. জালাল উদ্দিন বলেন, ভোরে লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ কানারচর এলাকায় গিয়ে জাকির হোসেনের লাশ উদ্ধার করে। লাশের শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। বাঁ চোখটি উপড়ে ফেলা হয়েছে। তাঁর সঙ্গে মোবাইল ফোন ও কিছু টাকা পাওয়া গেছে।

জাকিরের ভাই আবদুল কাদির বলেন, তাঁর ভাই অটোরিকশা চালাতেন। জাকির দুই সন্তানের জনক। গতকাল বুধবার বিকেলে সিএনজি অটোরিকশা চালানোর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। আজ সকালে কানারচর সেতুর সামনের সড়ক থেকে ভাইয়ের মরদেহ উদ্ধার হয়। কী কারণে কে বা কারা ভাইকে হত্যা করেছে, সে সম্পর্কে তিনি কোনো ধারণা দিতে পারেননি।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, যেহেতু উদ্ধার হওয়া লাশের সঙ্গে টাকা ও মোবাইল ফোন ছিল; তাই ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরেই সন্ত্রাসীরা তাঁকে হত্যা করতে পারে। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করা হবে।