বাস্থই-চট্টগ্রাম চ্যাপ্টারের নতুন কমিটি

বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট (বাস্থই), চট্টগ্রাম চ্যাপ্টারের নবনির্বাচিত ৯ম চ্যাপ্টার কমিটির নবনির্বাচিত ৯ম চ্যাপ্টার কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট (বাস্থই), চট্টগ্রাম চ্যাপ্টারের নবনির্বাচিত ৯ম চ্যাপ্টার কমিটির নবনির্বাচিত ৯ম চ্যাপ্টার কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট (বাস্থই), চট্টগ্রাম চ্যাপ্টারের নবনির্বাচিত ৯ম চ্যাপ্টার কমিটির অভিষেক অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অদ্য গতকাল শুক্রবার ইঞ্জিনিয়ার্স ইন্স্টিটিউশন বাংলাদেশ-চট্টগ্রাম কেন্দ্রের অডিটোরিয়ামে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানের প্রথম পর্বে সন্ধ্যায় ৮ম চ্যাপ্টার কমিটির বিদায় এবং নবনির্বাচিত ৯ম চ্যাপ্টার কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুস সালাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্থপতি ইন্স্টিটিউটটের ২৩তম নির্বাহী পরিষদের সভাপতি স্থপতি জালাল আহমেদ, বাংলাদেশ স্থপতি ইন্স্টিটিউটটের প্রাক্তন সভাপতি স্থপতি মোবাশ্বের হোসেন এবং বাংলাদেশ স্থপতি ইন্স্টিটিউটের সদ্য প্রাক্তন সভাপতি ও স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি কাজী গোলাম নাসির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাস্থই চট্টগ্রাম চ্যাপ্টারের চেয়ারম্যান স্থপতি নাজমুল লাতিফ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিভিন্ন স্থপতিদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং নৈশভোজের আয়োজন করা হয়।
বাস্থই চট্টগ্রাম চ্যাপ্টারের ৯ম চ্যাপ্টার কমিটির অভিষেক অনুষ্ঠানে বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট (বাস্থই)-এর ২৩তম নির্বাহী পরিষদ ও বাস্থই-চট্টগ্রাম চ্যাপ্টার কমিটির নেতৃবৃন্দ ছাড়াও স্থপতি আহমেদ জিন্নুর চৌধুরী, স্থপতি জেরিনা হোসেন, স্থপতি মো: শাহীনুল ইসলাম খান, স্থপতি মো: শহীদুল হক, স্থপতি নাজমা সুরাইয়া খানসহ স্থপতি এবং স্থাপত্য বিভাগের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।