সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল দুই বন্ধু

মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার এলাকায় গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছে। এসএসসির ফলপ্রত্যাশী দুই বন্ধু হলো শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের তুলাসার গ্রামের তালহা তানজিম দিগন্ত মোল্লা (১৭) এবং উত্তর বালুচরা গ্রামের সুমন সরদার জুম্মান (১৭)। দুজনই পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল।

আজ বৃহস্পতিবার সকালে দুজনের মরদেহ শরীয়তপুরে গ্রামের বাড়িতে আনা হয়।

মাদারীপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. মুরাদ হোসেন বলেন, শরীয়তপুর থেকে মোটরসাইকেলে করে ওই দুই তরুণ মাদারীপুর শহরের দিকে যাচ্ছিল। পথে মঠেরবাজার এলাকায় মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে দাঁড়িয়ে ছিল রডবোঝাই একটি ট্রাক। ট্রাকটির পেছনে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই দিগন্ত ও জুম্মানের মৃত্যু হয়। পরে পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

দিগন্ত ও জুম্মানের বন্ধু সজীব ও প্রান্ত বলে, ‘দিগন্ত দ্রুতগতিতে মোটরসাইকেল চালাত। এ জন্য মাঝে মাঝে বাড়িতে বিচার আসত। দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর কারণে হয়তো সে নিয়ন্ত্রণ হারিয়েছিল। আর এতেই হয়তো এই দুর্ঘটনা। অসচেতনতার কারণে দুই বন্ধুকেই হারালাম।’