পিয়াইন নদে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিলেটের গোয়াইনঘাটে নিখোঁজ এমসি কলেজের শিক্ষার্থী আতিকুর রহমান অণিকের (২০) মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। জাফলংয়ের পিয়াইন নদে সাঁতার কাটতে নেমে নিখোঁজের একদিন পর আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তাঁর মরদেহের সন্ধান পান স্থানীয় ডুবুরিরা।

সিলেট এমসি কলেজের অর্থনীতি স্নাতক প্রথম বর্ষের ছাত্র আতিকুর। তিনি হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রাধাপুরের সাদিকুর রহমান দলা মিয়ার ছেলে। সিলেট নগরের আম্বরখানা বনশ্রী এলাকায় সপরিবারে থাকতেন তিনি।

গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায় বলেন, গতকাল শুক্রবারে সিলেট থেকে আতিকুর রহমানসহ আট বন্ধু জাফলংয়ে বেড়াতে যান। দুপুর বেলা একটার দিকে পিয়াইন নদে বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে নেমে পানির স্রোতে তলিয়ে যান আতিকুর ও তাঁর আরেক বন্ধু ইমন। ইমনকে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে উদ্ধার করতে পারলেও আতিকুর পানিতে তলিয়ে যান। গতকাল বেলা দুইটা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত সিলেট ফায়ার সার্ভিসের ডুবুরি ও স্থানীয় ডুবুরিরা উদ্ধার অভিযান চালালেও আতিকুরের সন্ধান মেলেনি। আজ সকালে স্থানীয় ডুবুরিরা ফের পিয়াইন নদে নেমে সন্ধান চালালে বেলা সাড়ে ১১টার দিকে আতিকুরের মরদেহ উদ্ধার করে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।