ট্রাকের চাকায় প্রাণ গেল জেলের

নাটোরের সিংড়া উপজেলায় ভ্যানটিকে ধাক্কা দেয় একটি ট্রাক। ছবি: মুক্তার হোসেন
নাটোরের সিংড়া উপজেলায় ভ্যানটিকে ধাক্কা দেয় একটি ট্রাক। ছবি: মুক্তার হোসেন

নাটোরের সিংড়া উপজেলায় মাছ ধরে বাড়ি ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিদ্যুৎ হালদার (৩২) নামের এক জেলের মৃত্যু হয়েছে। আহত হন পাঁচজন।
আজ শুক্রবার সকালে সিংড়া উপজেলার বালুভরা এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত বিদ্যুৎ সিংড়া উপজেলার রাখালগাছা গ্রামের মৃত ক্ষিতীশ হালদারের ছেলে।
সিংড়া থানা ও স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সূত্রে জানা যায়, শুক্রবার ভোর পাঁচটায় জেলে বিদ্যুৎ হালদার শেরকোল গ্রাম থেকে মাছ ধরে সহযোগীদের নিয়ে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। নাটোর-বগুড়া মহাসড়ক ধরে বালুভরা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানের যাত্রীরা সড়কে ছিটকে পড়েন। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিদ্যুৎ হালদারের মৃত্যু হয়। চার জেলেসহ ভ্যানচালক আহত হন। আহত ব্যক্তিদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত ব্যক্তিরা হলেন রাখালগাছা গ্রামের সীমান্ত হালদার (২৮), মন্টু হালদার (৩৩), গোপাল হালদার (৪৫), অদ্বৈত হালদার (২০) ও ভ্যানচালক আফজাল হোসেন (৪০)।

স্থানীয় তাজপুর ইউপির চেয়ারম্যান মিনহাজ উদ্দিন বলেন, ভ্যানচালক ছাড়া হতাহত ব্যক্তিরা সবাই জেলে। তাঁরা শুক্রবার সকালে মাছ ধরে বাড়ি ফিরছিলেন। পথে ট্রাকের চাপায় এই হতাহতের ঘটনা ঘটে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ট্রাকটি নিয়ে চালক পালিয়েছেন। চালকসহ ট্রাকটি আটকের চেষ্টা চলছে।