কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ফরিদপুরের মধুখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের আড়কান্দি এলাকায় আড়কান্দি সেতুর পশ্চিম পাশে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মধুখালী থেকে মাগুরাগামী একটি কাভার্ড ভ্যান সামনে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ওই মোটরসাইকেলে চালকসহ চারজন আরোহী ছিলেন। দুর্ঘটনায় নান্টু বিশ্বাস (২০) নামে এক আরোহী নিহত হন। আহত হন মোটরসাইকেলে থাকা অপর তিনজন। তাঁরা হলেন সুজন (৩০), অসিত (৩০) ও যোগেন (২৫)। আহত ব্যক্তিদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

করিমপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম বলেন, এ দুর্ঘটনায় মোটরসাইকেলের চার আরোহী আহত হন। তাঁদের উদ্ধার করে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১১টার দিকে মারা যান নান্টু বিশ্বাস। তিনি বলেন, পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করেছে, তবে চালক পালিয়ে গেছেন।
এ ব্যাপারে মধুখালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এসআই।