ফরিদপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২ জন। আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন রেজাউল করিম ফারাজী (২৯), খবিরউদ্দিন হাওলাদার (৫৮) ও সিরাজুল ইসলাম (৫৪)। রেজাউল করিম ফারাজীর বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার বাবলাতলা গ্রামে। খবিরউদ্দিন হাওলাদারের বাড়ি একই উপজেলার কুতুবপুর গ্রামে। সিরাজুল ইসলাম মাদারীপুর পৌরসভা এলাকায়। তিনি বাসের চালক ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে আটটার দিকে মাদারীপুর থেকে ঢাকাগামী চন্দ্রা পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুজন নিহত হন। গুরুতর আহত একজনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক রাস্তার ওপর পরে থাকায় ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ঘণ্টাখানেক পর রেকার দিয়ে গাড়ি দুটি সরিয়ে নেওয়ার পর সড়ক যান চলাচল স্বাভাবিক হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, আহত ব্যক্তিদের মধ্যে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ছয়জন ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাতজনকে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে অজ্ঞাতনামা এক নারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ওই হাসপাতালের ওয়ার্ড মাস্টার সাখাওয়াত মোস্তফা।