সিঙ্গাইরে যুবকের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় অজ্ঞাত পরিচয়ের এক যুবকের পোড়া লাশ পাওয়া গেছে। আজ মঙ্গলবার সকালে চর গোলড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। তাঁর বয়স আনুমানিক ২৫-৩০ বছর।

সিঙ্গাইর থানার পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ১০টার দিকে উপজেলার তালেবপুর ইউনিয়নের চর গোলড়া গ্রামে চকের মধ্যে আগুনে পোড়া এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। বিষয়টি থানা-পুলিশকে জানানো হয়। বেলা ১১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

সিঙ্গাইর থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে গতকাল সোমবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ওই যুবককে হত্যার করে লাশ গুম করতে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। লাশের বেশির ভাগ অংশই পুড়ে গেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সাত্তার বলেন, লাশের পরিচয় বের করতে তদন্ত চলছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

গত ৫ ফেব্রুয়ারি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় অজ্ঞাতনামা এক ব্যক্তির অগ্নিদগ্ধ ও গলাকাটা লাশ উদ্ধার করা হয়। উপজেলার চামরুল ইউনিয়নের বেড়ূঞ্জ গ্রামের পার্শ্ববর্তী সিঙ্গারগাড়ী মাঠের একটি জমিতে লাশটি পড়ে ছিল।