ইউনিলিভার ও ফেয়ার ইলেকট্রনিকসের মধ্য চুক্তি সই

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এবং বাংলাদেশে স্যামসাং-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিক লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। ছবি: প্রেস বিজ্ঞপ্তি
ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এবং বাংলাদেশে স্যামসাং-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিক লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। ছবি: প্রেস বিজ্ঞপ্তি

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এবং বাংলাদেশে স্যামসাং-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। সম্প্রতি, ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেডের কার্যালয়ে স্যামসাং ওয়াশিং মেশিন ও সার্ফ এক্সেল ম্যাটিক পাউডারের যৌথ প্রচারণা নিয়ে এ চুক্তি স্বাক্ষর হয়। এ ক্যাম্পেইনের মাধ্যমে স্যামসাং ও ইউনিলিভার উভয়েরই লক্ষ্য, উন্নত ওয়াশিং পারফরম্যান্সের বিশেষায়িত ডিটারজেন্ট ব্যবহার নিয়ে ক্রেতাদের মধ্যে সচেতনতা তৈরি করা।

এ চুক্তির অধীনে, স্যামসাংয়ের সব আউটলেটে প্রতিটি স্যামসাং ওয়াশিং মেশিন (টপলোড/ফ্রন্টলোড) ক্রয়ে ক্রেতারা বিনা মূল্যে ১ কেজি সার্ফ এক্সেল ম্যাটিক (টপলোড/ফ্রন্টলোড) পাবেন। এ ছাড়াও, সার্ফ এক্সেলের পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বছরব্যাপী সাবস্ক্রিপশন। যার মাধ্যমে ক্রেতারা কোনো ডেলিভারি চার্জ ছাড়াই সার্ফ এক্সেল ম্যাটিক হোম ডেলিভারি সেবা নিতে পারবেন। ক্রেতাদের জন্য অফারটি চলবে আগামী মার্চ মাস পর্যন্ত।

চুক্তি সই অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হোম কেয়ার, ফুড অ্যান্ড রিফ্রেশমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীন ফেরদৌস আলম, এর ফ্যাব্রিক সল্যুশনন্সের ক্যাটাগরি হেড জীশান বায়েজিদ রহমান ও সার্ফ এক্সেলের ব্র্যান্ড ম্যানেজার আশরীন মৃধা। স্যামসাং বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিই বিজনেসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর, হেড অব মার্কেটিং কমিউনিকেশন খন্দকার আশিক ইকবাল এবং প্রডাক্ট ম্যানেজার মো. শরিফুল ইসলাম। ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেডের পক্ষ থেকে এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকতা মোহাম্মদ মেসবাহ উদ্দীন, ডিরেক্টর অপারেশনস ফিরোজ মোহাম্মদ, প্রডাক্ট ম্যানেজার মো. মুশফিকুর রহমান ও প্রডাক্ট ম্যানেজার জিয়াউর রহমান।