কান উৎসবে বলিউড তারকাদের সাজ

শাড়িতে কঙ্গনা রনৌত
শাড়িতে কঙ্গনা রনৌত

৭১তম কান চলচ্চিত্র উৎসবে প্রথম হাজির হয়েছেন বলিউড তারকা কঙ্গনা রনৌত। নায়িকা হুমা কোরেশিও কানে নতুন। তাঁরা দুজন গ্রে গুজ নামের একটি পানীয় কোম্পানির শুভেচ্ছাদূত হয়ে এই উৎসবে গেছেন। আর কানে দ্বিতীয়বার পা রেখেছেন আরেক বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন।

কানের লালগালিচায় কঙ্গনা
কানের লালগালিচায় কঙ্গনা

প্রথম দিন কঙ্গনা হাজির হন একটি কালো শাড়ি পরে। ভারতীয় ডিজাইনার সব্যসাচী মুখার্জির নকশা করা এই শাড়ির সঙ্গে তিনি সেজেছিলেন সাবেকি ঢঙে। গলায় ছিল চোকার আর হাতে কালো বটুয়া। পরদিন তিনি পরেছেন লেবানিজ ডিজাইনার জুহায়ের মুরাদির নকশা করা একটি ‘লুক থ্রু’ গাউন। সিকুইন কাজের সেই ছাইরঙা গাউনে কঙ্গনার চুলের সাজ ছিল একদম ভিন্ন রকম। গতকাল শুক্রবার কানের লালাগালিচায় শেষ হাজিরায় কঙ্গনার পরনে ছিল একটি জাম্পস্যুট। নেডো ব্র্যান্ডের জাম্প স্যুটে কঙ্গনাকে দেখা গেছে তাঁর চিরচেনা কোঁকড়া চুলে।

কঙ্গনা রনৌত
কঙ্গনা রনৌত

প্রথম দিন লালগালিচায় দীপিকা পরেছেন জুহায়ের মুরাদের নকশা করা সাদা গাউন। এটি মুরাদির ব্রাইডাল কালেকশন থেকে নেওয়া। আর গতকাল শুক্রবার তিনি কান উৎসবে হাজির হন গোলাপি রঙের গাউনে। সেটিও ছিল একই ডিজাইনারের কাছ থেকে নেওয়া। উঁচু করে খোঁপা বেঁধে দীপিকা সেদিন কানে পরেছেন হীরার দুল।

দীপিকা পাড়ুকোনের গাউনটি আসলে বউয়ের পোশাক
দীপিকা পাড়ুকোনের গাউনটি আসলে বউয়ের পোশাক

আর নায়িকা হুমা কোরেশি বরুণ বহেলের নকশা করা আইভরি সাদা গাউনে লালগালিচায় হেঁটেছেন প্রথম দিন। সাদামাটা হুমা কানেও ছিলেন ‘সিম্পল’, কিন্তু অভিজাত। এর পরদিন তিনি গাউন ও এবারের রেড কার্পেট ট্রেন্ড জাম্পস্যুটে না গিয়ে বেছে নেন প্যান্ট ও ব্লেজার। নিখিল থাম্পির নকশা করা এই পোশাকের নকশা ছিল অভিনব। আর উৎসবের লালগালিচায় নিজের দেশি ডিজাইনারের নকশা করা পোশাক পরায় প্রশংসিত হয়েছেন হুমা।

দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন
হুমা কোরেশি
হুমা কোরেশি