'প্রিয়তমা' নামটি ভীষণ মিষ্টি: বুবলী

আগামী ঈদুল ফিতরে শাকিব খান ও বুবলী অভিনীত দুটি ছবি মুক্তির কথা শোনা যাচ্ছে। এদিকে শাকিব খানের নিজের প্রযোজনায় ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয়ে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। এসব নিয়েই প্রথম আলোর সঙ্গে কথা বলেছেন বড় পর্দার এই নায়িকা।

ঈদে আপনার অভিনীত কয়টা ছবি মুক্তি পাচ্ছে?
আগে জানতাম একটা। এখন শুনছি দুটি ছবি মুক্তি পেতে পারে। সুপার হিরো ছবিটির শুটিং শুরুর সময়ই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বলা হয়েছিল, ঈদে মুক্তি পাবে এটি। শুনলাম, প্রযোজক ও পরিচালক ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটি ঈদুল ফিতরে মুক্তি দিতে চান।

কিন্তু ‘সুপার হিরো’ ছবির শুটিং তো এখনো শেষ হয়নি...
মাত্র দুই দিনের শুটিং ও ডাবিংয়ের কাজ বাকি। শিগগিরই শুটিং হয়ে যাবে। গানগুলোর শুটিং শেষ হয়েছে।

শাকিব খানের প্রযোজনায় ‘প্রিয়তমা’ ছবিতে কাজ করছেন?
হ্যাঁ। এটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। শাকিব খানের নিজের প্রযোজিত ছবিতে কাজ করব ভেবে ভালো লাগছে। ছবিতে আগেই চুক্তিবদ্ধ হয়েছি। যেকোনো ছবির প্রাণই ছবির গল্প। প্রিয়তমা ছবির গল্প অসাধারণ। কাজটি অনেক বড় পরিসরে হবে। বড় কথা, ছবির ‘প্রিয়তমা’ নামটি ভীষণ মিষ্টি। আমার খুব পছন্দের।

আর কোনো খবর?
ক্যাপ্টেন খান নামে আরেকটি ছবির শুটিং চলছে। এটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। মাঝে বন্ধ ছিল। ২১ অথবা ২৫ মে থেকে আবার শুটিং শুরু হবে। তারপর ছবির সংলাপ অংশের কাজ শেষ হবে। গানগুলো বাইরে করার কথা আছে।

প্রথম বিজ্ঞাপনে কেমন সাড়া পাচ্ছেন?
ভালো সাড়া পাচ্ছি। অনেক দিন অপেক্ষা করে ভালো একটি পণ্যের বিজ্ঞাপনে কাজ করেছি। সামনেও বিচার-বিশ্লেষণ করে বিজ্ঞাপনে কাজ করব।

অভিনয়ে কাকে দশে দশ দেবেন? মিম, মাহি নাকি পরীমনিকে?
তিনজনই ভালো। কিন্তু নম্বর দিতে চাই না। তবে আমার মনে হয়, অভিনয়ে মাহি এগিয়ে।

অনেকেই বলেন শাকিব খানের কারণেই আপনি আলোচিত। আপনি একমত?
সংবাদপাঠিকা থেকে নায়িকা হয়েছি। অভিষেকেই দুই ছবি একসঙ্গে মুক্তি-এগুলোও আলোচনা তৈরি করেছে। বলিউডেও কিন্তু জনপ্রিয় তারকাদের হাত ধরে নতুনেরা এসেছেন। ঢাকাই ছবিতে আমি এসেছি। এই আলোচনা আমি খারাপভাবে দেখি না। উপভোগ করি।

শাকিব খানের বাইরে অন্য নায়কদের সঙ্গে অভিনয় করেন না কেন? ভয় পান?
আমি অন্য নায়কের সঙ্গে কাজ করব না, এটা বলিনি। হয়তো একটু দেরি হচ্ছে। ভয় নয়, যখন অন্য নায়কের সঙ্গে কাজ করব, সেটা চ্যালেঞ্জ নিয়েই করব।