ঈদে এটিএন বাংলায় শাকিবের এক ডজন ছবি

শাকিব খান
শাকিব খান


ঈদ মানেই প্রেক্ষাগৃহে থাকবে শাকিব খান অভিনীত নতুন কোনো ছবি। তবে একটি নয়, একাধিক ছবি। কয়েক বছর ধরে এটা খুব স্বাভাবিক চিত্র। একই চিত্র দেখা যায় টিভির পর্দায়। টিভি চ্যানেলগুলোতেও থাকে শাকিব খান অভিনীত ছবি। সব কটি টিভি চ্যানেলের অনুষ্ঠান বিভাগ আর বিপণন বিভাগের কর্তৃপক্ষ ব্যস্ত হয়ে পড়ে শাকিব খান অভিনীত ছবি সংগ্রহে। সবার আগ্রহ থাকে শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত কিংবা খুব পুরোনো নয়, এমন ছবিগুলোর দিকে। তবে শাকিব খান অভিনীত ছবিগুলোর টিভি-স্বত্ব কেনার জন্য সবাইকে গুনতে হয় বড় অঙ্কের টাকা। তাতেও পিছপা হয় না অনেক টিভি চ্যানেল। ঈদ বলে কথা!

এবার ঈদেও দেশের প্রায় সব কটি টিভি চ্যানেলেই থাকছে দেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত ছবি। এরই মধ্যে জানা গেছে, এটিএন বাংলায় এবার ঈদের অনুষ্ঠান প্রচার করা হবে ১০ দিন। ঈদ অনুষ্ঠানমালায় ২০টি ছবি দেখানোর সিদ্ধান্ত হয়েছে। এর মধ্যে ১২টি ছবিতেই অভিনয় করেছেন শাকিব খান।

এটিএন বাংলার অনুষ্ঠান বিভাগ জানিয়েছে, এবার এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায় তিনটি নতুন ছবি থাকছে—দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, জাহাঙ্গীর আলম সুমনের ‘সোনাবন্ধু’ এবং সারোয়ার হোসেনের ‘খাস জমিন’। এটিএন বাংলায় যথাক্রমে ঈদের পরদিন, তৃতীয় দিন এবং অষ্টম দিন বেলা ৩টা ১০ মিনিটে প্রচারিত হবে ছবিগুলো। এবারই প্রথম টিভির পর্দায় দর্শক ছবিগুলো দেখতে পাবেন।

এ তিনটি ছাড়াও এটিএন বাংলায় এবার ঈদে দর্শক দেখতে পাবেন ওয়াজেদ আলী সুমনের ‘সুইট হার্ট’; রাজু চৌধুরীর ‘প্রিয়া আমার জান’; এস এ হক অলিকের ‘আরও ভালো বাসব তোমায়’; ইফতেখার চৌধুরীর ‘দেহরক্ষী’; বদিউল আলম খোকনের ‘হিরো দ্য সুপারস্টার’, ‘মাই নেম ইজ খান’ ও নিষ্পাপ মুন্না’; এফ আই মানিকের ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’; শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালোবাসা হয় না’ ও ‘প্রেমে পড়েছি’; ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’; সাফি উদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘ওয়ার্নিং’ ও ‘ভালোবাসা এক্সপ্রেস’; অনন্ত জলিলের ‘মোস্ট ওয়েলকাম টু’; সাফি ইকবালের ‘প্রেম মানে না বাধা’ এবং মোহাম্মদ হোসেন জেমীর ‘কিং খান’।