আমি বেশি দুষ্টুমি করি: পূজা চেরি

পূজা চেরি
পূজা চেরি

ঈদে মুক্তি পাচ্ছে ‘পোড়ামন ২’। রায়হান রাফি পরিচালিত এই ছবিতে সিয়াম আহমেদের বিপরীতে নায়িকা হয়েছেন পূজা চেরি। ছবির প্রচারে কয়েক দিন ধরে ব্যস্ত সময় পার করছেন পূজা। পাশাপাশি একই পরিচালকের ‘দহন’ ছবির শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। তাঁর ব্যস্ততা ও ঈদের সময় ছবি মুক্তির উত্তেজনা নিয়ে পূজার সঙ্গে কথা বলেছে প্রথম আলো।

খুব ব্যস্ত?
হ্যাঁ, ঈদের দিন সারা দেশে পোড়ামন ২ মুক্তি পাবে। হাতে আর সময় নেই। ছবির প্রচার নিয়ে সব জায়গায় যেতে হচ্ছে। একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাত্কার দিয়ে এখন একটি রেডিওর অনুষ্ঠানে কথা বলতে যাচ্ছি। ওখান থেকে ধানমন্ডির রবীন্দ্রসরোবরে যাব। প্রায় দুই সপ্তাহ ধরে এভাবেই ছবির প্রচারণা চালিয়ে যাচ্ছি আমরা।

কেমন সাড়া পাচ্ছেন?
এখন পর্যন্ত ভালো সাড়া পাচ্ছি। ছবির প্রচারে একটি জিনিস হয়েছে, মোটামুটি সবাই জেনে গেছেন ঈদে পোড়ামন ২ মুক্তি পাচ্ছে। সবার ধারণা, ছবিটি একটু ভিন্ন আমেজ নিয়ে আসছে।

ছবিটি নিয়ে আপনার প্রত্যাশা কেমন?
শুটিং শুরুর সময় থেকেই ছবিটি নিয়ে প্রত্যাশা তৈরি হয়েছে আমার। এরপর টিজার, ট্রেলার, পোস্টার আর গান প্রকাশিত হওয়ার পর দর্শকের আগ্রহ দেখে প্রত্যাশা আরও বেড়েছে।

ঈদের মতো বড় উত্সবে আপনার ছবি মুক্তি পাচ্ছে। নতুন হিসেবে একে বাড়তি পাওয়া বলে মনে করছেন, নাকি বাড়তি চাপ?
অবশ্যই এটা এক বিশাল প্রাপ্তি। ঈদের সময় প্রেক্ষাগৃহ দর্শকে ভরপুর থাকে। পরিবারের সবাই মিলে হলে গিয়ে ছবি দেখে। তাই এ ধরনের বড় উত্সবে ছবি মুক্তি পাওয়া যেকোনো নতুন অভিনয়শিল্পীর জন্য বাড়তি পাওয়া।

‘পোড়ামন ২’ দেখতে হলে যাবেন?
অবশ্যই যাব। ঈদের দিন ছবির টিমের সঙ্গে প্রথমে যমুনা ব্লকবাস্টারে যাওয়ার কথা। এরপর বলাকা, শ্যামলীসহ ঢাকার যে হলগুলোয় পোড়ামন ২ চলবে, সবগুলোতেই যাওয়ার চেষ্টা করব।

‘দহন’ ও ‘প্রেম আমার ২’ ছবির খবর কী?
প্রেম আমার ২ যৌথ প্রযোজনার ছবি। ভারতের শিলিগুড়ি ও কলকাতায় শুটিংয়ের কাজ শেষ হয়েছে। বাকি কাজ হবে বাংলাদেশে। আর ৬ জুন থেকে দেশীয় প্রযোজনার ছবি দহন-এর শুটিং শুরু হয়েছে। ঈদের কারণে শুটিংয়ে কয়েক দিনের বিরতি। আবার ১৮ বা ১৯ জুন থেকে শুটিং শুরু হবে।

‘পোড়ামন ২ ’-এর সিয়াম আহমেদ নাকি ‘নূর জাহান’-এর অদ্রিত, অভিনয়ে কাকে এগিয়ে রাখবেন?
সিয়াম আহমেদকে।

আপনার সবচেয়ে বাজে অভ্যাস কোনটি?
আমি বেশি দুষ্টুমি করি।

আপনার প্রেমিক হতে হলে কোন গুণটি থাকা চাই?
এসব নিয়ে এখনো ভাবিনি।