ভক্তদের দেখা দেননি রজনীকান্ত

রজনীকান্ত
রজনীকান্ত

ভারতের দক্ষিণের চলচ্চিত্রের মেগা স্টার রজনীকান্ত এখনো ছবির শুটিং করছেন পশ্চিমবঙ্গের পাহাড়ি জেলা দার্জিলিংয়ে। ৬ জুন এখানে এসেছেন তিনি। এবারই প্রথম দার্জিলিংয়ে এসে তিনি অভিভূত। সেখানে তাঁর ছবির শুটিং হচ্ছে কড়া নিরাপত্তার মধ্যে। ছবির শুটিংস্থলে ভক্তদের ঢুকতে দেওয়া হচ্ছে না। আবার ভক্তদের সামনে আসছেন না রজনীকান্ত। শুটিংয়ের ফাঁকে বৈঠক করেছেন পশ্চিমবঙ্গের পর্যটনমন্ত্রী গৌতম দেবের সঙ্গে। এই বৈঠকে তিনি খুব খুশি হয়েছেন। বলেছেন, ‘দার্জিলিং খুব ভালো লেগেছে। আমি মুগ্ধ। দার্জিলিং বিশ্বখ্যাত। তাই তো এসেছি।’

শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে নেমে সেখান থেকে সোজা চলে যান দার্জিলিংয়ের কার্শিয়াংয়ে। আগে দার্জিলিংয়ের একটি মহকুমা শহর ছিল এই কার্শিয়াং। সম্প্রতি জেলা হয়েছে। পাহাড়ঘেরা কার্শিয়াং দেখে মুগ্ধ হন রজনীকান্ত। এখানে তিনি প্রথম শুটিং শুরু করেন কার্শিয়াং রেঞ্জারস কলেজে। ১২ জুন পর্যন্ত চলে শুটিং। ১৩ জুন রজনীকান্ত চলে যান দার্জিলিং শহরে। এখানে ঐতিহ্যবাহী সেন্ট পলস স্কুলে শুটিং করছেন।

আজ ২৪ জুন এই স্কুলের শুটিং শেষ হচ্ছে। এখানে শুটিংও হয়েছে কড়া নিরাপত্তার মধ্যে। শুটিংয়ের সময় কাউকে সেখানে প্রবেশ করতে দেওয়া হয়নি। স্কুলের ছিল গ্রীষ্মের ছুটি। আগামীকাল ২৫ জুন থেকে এই স্কুলের ক্লাস শুরু হবে। তার আগেই শুটিং শেষ করেছেন রজনীকান্ত। আগামীকাল যাবেন দার্জিলিংয়ের সিংমারির কাছে মাউন্ট হারমান স্কুলে। সেখানে শুটিং সেরে তিনি আবারও যাবেন রেঞ্জারস কলেজে। সেখানে ছবির বাকি শুটিং শেষ করে ফিরে যাবেন নিজ রাজ্যে।

আগেই জানানো হয়েছে, ৪০ দিন টানা শুটিং করতে দার্জিলিংয়ে যান রজনীকান্ত।