শহিদের ডুপ্লেক্স ফ্ল্যাটের দাম কত!

শহিদ কাপুর। ছবি: বলিউড হাঙ্গামা
শহিদ কাপুর। ছবি: বলিউড হাঙ্গামা

শহিদ কাপুর আর তাঁর স্ত্রী মীরা রাজপুত এখন আছেন মুম্বাইয়ের জুহু তারা রোডের প্রাণেতা বিল্ডিংয়ে। তবে শিগগিরই শহিদ কাপুর স্ত্রী আর সন্তানদের সঙ্গে নিয়ে শোবার ঘর থেকেই সাগর দেখতে পাবেন। জানালা খুলে দিলেই ফ্ল্যাটের ভেতর এসে ঢুকবে সাগরের বাতাস। মুম্বাইয়ে ওরলিতে সাগরের পাশে এক বিলাসবহুল ডুপ্লেক্স ফ্ল্যাট কিনেছেন তিনি। জানা গেছে, ৮ হাজার ৬২৫ বর্গফুটের এই বিলাসবহুল ডুপ্লেক্স ফ্ল্যাটের দাম ৫৫ কোটি ৬০ লাখ রুপি। সরকারি নিবন্ধনের জন্য খরচ হয়েছে আরও ২ কোটি ৯১ লাখ রুপি। গত ১২ জুলাই ফ্ল্যাটটি শহিদ পঙ্কজ কাপুর আর তাঁর স্ত্রী মীরা রাজপুতের নামে নিবন্ধন করা হয়েছে।

শহিদের বিলাসবহুল এই ডুপ্লেক্স ফ্ল্যাটটি ওরলির থ্রি সিক্সটি ওয়েস্ট অ্যাপার্টমেন্টের টাওয়ার বি-র ৪২ ও ৪৩তলায়। ওই দুই ফ্লোরের মাপ ৪২৭.৯৮ বর্গমিটার এবং ৩০০.৪৮ বর্গমিটার। এর মধ্যে ৪০.৮৮ বর্গমিটারের একটি ব্যালকনি রয়েছে। সঙ্গে আরও আছে অ্যাপার্টমেন্টের নিচে ছয়টি গাড়ি পার্কিংয়ের জায়গা। অ্যাপার্টমেন্টটি তৈরি করেছে ওবেরয় রিয়েলিটি গ্রুপ। এই থ্রি সিক্সটি অ্যাপার্টমেন্টে দুটি টাওয়ার রয়েছে।

শহিদ কাপুর। ছবি: বলিউড হাঙ্গামা
শহিদ কাপুর। ছবি: বলিউড হাঙ্গামা

এই অ্যাপার্টমেন্টে শহিদ কাপুর ছাড়া আরও দুজন বলিউড তারকার ফ্ল্যাট রয়েছে। এর আগে অক্ষয় কুমার ২৭ কোটি ৯৪ লাখ রুপি দিয়ে আর অভিষেক বচ্চন ৪১ কোটি ১৪ লাখ রুপি দিয়ে দুটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। এই অ্যাপার্টমেন্টের প্রতিটি ফ্ল্যাট থেকেই সাগর দেখা যায়। বলিউড হাঙ্গামা।