মুখোমুখি হৃতিক-কঙ্গনা

হৃতিক রোশন ও কঙ্গনা রনৌত
হৃতিক রোশন ও কঙ্গনা রনৌত

এই দুই তারকার নাম একসঙ্গে শুনলেই দ্বন্দ্ব, রেষারেষি আর কাদা-ছোড়াছুড়ির আভাস পান অনেকেই। কারণ, তাঁদের প্রেম ও ভাঙনের গুজব নিয়ে তো আর জল কম ঘোলা হলো না। তাঁদের সম্পর্কটা আদৌ প্রেম ছিল নাকি ভ্রম, এটা এক অমীমাংসিত রহস্য হয়েই রয়ে গেল। এমনকি ভারতের আদালতও তাঁদের দ্বন্দ্বের অবসান ঘটাতে পারলেন না। সেই দা-কুমড়া জুটি কঙ্গনা রনৌত ও হৃতিক রোশন আবার মুখোমুখি হতে যাচ্ছেন। তবে সেটা বক্স অফিসে, বাস্তবে নয়।

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের নতুন ছবি মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি মুক্তির দিন নির্ধারিত হয়েছে। বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ একটি টুইটে জানিয়েছেন, কঙ্গনা অভিনীত ইতিহাসনির্ভর ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ২৫ জানুয়ারি।

এর আগেই ঘোষণা করা হয়েছিল, ঠিক একই দিনে হৃতিক রোশন অভিনীত সুপার থার্টি ছবিটি মুক্তি পাবে। এই ছবি বিহারের গণিতবিদ আনন্দ কুমারের জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে। জানুয়ারির তৃতীয় সপ্তাহটি হৃতিক রোশনের জন্য বরাবরই সুখবর বয়ে আনে। এ সময়ে হৃতিকের মুক্তি পাওয়া ছবিগুলো ভালো ব্যবসা করে থাকে। উদাহরণ হিসেবে তাঁর সর্বশেষ ছবি কাবিল কিংবা অগ্নিপথ ছবির কথাই ধরা যাক। দুটিই মুক্তি পেয়েছিল জানুয়ারির তৃতীয় সপ্তাহে। এমনকি হৃতিকের প্রথম ছবি কহো না...পেয়ার হ্যায় ছবির মুক্তিও জানুয়ারি মাসেই হয়েছিল। তাই একই সাফল্যের আশায় সুপার থার্টি ছবির জন্যও এই সময় বেছে নিয়েছিলেন হৃতিক।

কিন্তু হৃতিকের বিশেষ সময়েই ভাগ বসালেন কঙ্গনা। ২৫ জানুয়ারিতেই ছবি মুক্তি দেওয়ার ঘোষণা দিয়ে নতুন এক যুদ্ধের ঘোষণা দিলেন বলিউডের ‘কুইন’। এখন এই যুদ্ধের চূড়ান্ত ফল আগামী বছরই জানা যাবে। শেষমেশ বক্স অফিসে কার জয় হয়, তা জানতে জানুয়ারির তৃতীয় সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতেই হবে। হিন্দুস্তান টাইমস