দ্বিতীয়টির জন্য আরও দুই বছর

কারিনা কাপুর খান, সাইফ আলী খান ও তৈমুর
কারিনা কাপুর খান, সাইফ আলী খান ও তৈমুর

এখনই দ্বিতীয় সন্তানের মা হতে চান না কারিনা কাপুর খান। কারণ, এখন তিনি ব্যস্ত নিজের ক্যারিয়ার নিয়ে। পাশাপাশি স্বামী-সন্তান তো আছেই। আগামী ২০ ডিসেম্বর একমাত্র সন্তান তৈমুর আলী খানের তৃতীয় জন্মদিন উদ্‌যাপন করা হবে। এদিকে অনেকের মনেই প্রশ্ন তৈরি হয়েছে, সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তান নেওয়ার কথা কিছু ভেবেছেন? নাকি এরই মধ্যে এ ব্যাপারে তাঁদের সিদ্ধান্ত হয়ে গেছে!

সম্প্রতি এক অনুষ্ঠানে এই প্রশ্নের মুখোমুখি হন কারিনা কাপুর খান। এরপর মুচকি হেসে বললেন, ‘এখনই না। তবে দুই বছর পর দ্বিতীয় সন্তানের কথা ভাবতে পারি।’

হঠাৎ সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দম্পতির দ্বিতীয় সন্তানের ব্যাপারে জানার আগ্রহ হলো কেন? ভারতীয় সংবাদমাধ্যমগুলোর মতে, যেহেতু কারিনা কাপুরের সাবেক প্রেমিক শহীদ কাপুর সম্প্রতি দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন, এ কারণেই নাকি কারিনা কাপুর খান কবে দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন, সে ব্যাপারে অনেকেরই জানার আগ্রহ তৈরি হয়েছে।

তৈমুর আলী খানকে নিয়ে এখন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দম্পতির যত ভাবনা। সংবাদমাধ্যমে তৈমুর আলী খানকে নিয়ে প্রতিদিনই বের হচ্ছে নানা খবর। এরই মধ্যে এই শিশু খুদে তারকা বনে গেছে। কিন্তু মা-বাবা তাকে সাধারণভাবে বড় করতে চান। তারকার সন্তান হিসেবে তৈমুর আলী খান বাড়তি সুযোগ পাবে, এটা চান না তাঁরা। আর সেটা তাঁকে ছোটবেলা থেকেই বুঝিয়ে দিতে চান।

২০১২ সালের ১৬ অক্টোবর মুম্বাইর বান্দ্রায় সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের বিয়ে হয়। তৈমুর আলী খানের জন্ম হয় ২০১৬ সালের ২০ ডিসেম্বর।