বাঙালি বধূ প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

পুরোদস্তুর অভিনেত্রী তিনি। যদিও কয়েক মাস ধরে অন্য বিষয় নিয়ে আলোচনায় প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে তাঁর প্রেম ও বাগদানের খবরই ছিল সংবাদমাধ্যমগুলোর আসল রসদ। কিন্তু এবার কাজ নিয়ে খবরে এলেন পিসি (প্রিয়াঙ্কার ডাকনাম)। তাঁর দেওয়া ইনস্টাগ্রাম পোস্ট যেন সেই ইঙ্গিতই দিচ্ছে।

সর্বশেষ বলিউড ছবিতে অভিনয় সেই ২০১৬ সালে। এ বছর ফেরার কথা ছিল নিজ দেশের সিনেমায়। নামও লিখিয়েছিলেন ভারত ছবি দিয়ে। কিন্তু বাগদানের জন্য সালমান খানের সেই ছবিটি ছেড়ে দেন প্রিয়াঙ্কা। গুঞ্জন ছিল এমনই। পরে যুক্ত হন ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে। খবর ওই পর্যন্তই। এরপর আর বলিউডে তাঁর অভিনয় নিয়ে কথা নেই। এবার ইনস্টাগ্রামে একটি পোস্ট দিলেন এই অভিনেত্রী। তাতেই সাড়া পড়ে গেল। পোস্টে দেখা যায় লাল শাড়ি পরে বাঙালি বধূর সাজে প্রিয়াঙ্কা। ছবির সঙ্গে সিনেমার নাম যোগ করে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘কী হচ্ছে এখানে?’ এতেই সবাই ধরে নিয়েছেন ঘর–সংসার–বিয়ের পরিকল্পনা ছেড়ে প্রিয়াঙ্কা এখন অভিনয় নিয়ে ব্যস্ত হয়েছেন। পিসির কাছের একটি সূত্র বলছে, প্রিয়াঙ্কা এখন লন্ডনে ছবির দ্বিতীয় ধাপের শুটিংয়ের জন্য তৈরি হচ্ছেন।

প্রিয়াঙ্কার হবু স্বামী নিক জোনাসের সঙ্গে ইতালিতে ঘুরে এলেন সম্প্রতি। সেখানে মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বাগদানের অনুষ্ঠানে গিয়েছিলেন তাঁরা। ছবির শুটিং কিছুদিনের জন্য বন্ধও ছিল। দ্য স্কাই ইজ পিংক ছবির পরিচালক সোনালি বোস। আয়শা চৌধুরী নামের একটি মেয়ের জীবনকে ঘিরে ছবির গল্প। জায়রা ওয়াসিমকে আয়শা চরিত্রে দেখা যাবে। প্রিয়াঙ্কাকে দেখা যাবে জায়রার মায়ের চরিত্রে। আর ফারহান আখতার থাকবেন বাবা হিসেবে। ছবিটি মুক্তির তারিখ এখন ঘোষণা হয়নি। মুম্বাই মিরর।