সবচেয়ে বেশি পারিশ্রমিক কে পাচ্ছেন?

অনুপ জালোটা
অনুপ জালোটা

‘বিগ বস ১২’ বেশ জমে উঠেছে। এবার এই শোতে আছে দুটি দল—এক দলে আছেন যাঁরা সিঙ্গেল তাঁরা, আর অন্য দলে আছে বিচিত্র জুটি। অন্য আয়োজনগুলোর মতো এবারও প্রতিযোগীদের নিজেদের মধ্যে লড়াই-ঝগড়া করতে দেখা যাচ্ছে। এমনকি তারকাদের রীতিমতো টক্কর দিচ্ছে ‘বিগ বস’ হাউসের জুটিরা। অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে ভারতের টিভি চ্যানেল কালারস-এ। জানা গেছে, কালারস চ্যানেল কর্তৃপক্ষ এই শোর সব প্রতিযোগীর জনপ্রিয়তা বিবেচনা করে পারিশ্রমিক দিচ্ছে।

এরই মধ্যে ‘বিগ বস’ হাউসের কিছু প্রতিযোগীর পারিশ্রমিকের ব্যাপারটি ফাঁস হয়ে গেছে। জানা গেছে, জনপ্রিয় এই রিয়েলেটি শোতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন বরেণ্য সংগীতশিল্পী অনুপ জালোটা। তিনি নাকি প্রতি সপ্তাহের জন্য ৪৫ লাখ রুপি নিচ্ছেন। আয়োজকেরা চেয়েছেন, এবার এই শোতে বয়স্কদেরও রাখা হবে। আসলে ‘বিগ বস’ অনুষ্ঠানকে পারিবারিক নাটকে পরিণত করতে চেয়েছেন নির্মাতারা। অনুপ জালোটাকে এই শোতে যুক্ত করার এটাই অন্যতম কারণ। আর এ কারণেই নাকি এবার শোটি শুরু হওয়ার পর থেকে জনপ্রিয় হয়েছে।

এই শো শুরু হওয়ার পর ৩৭ বছরের ছোট গার্লফ্রেন্ড জসলীন মাথারুর সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক ভেঙে যায়। জানা গেছে, পরদিনই সব মিটমাট হয়ে যায়। অনুপ জালোটা বলেন, ‘এই ঘটনা জসলীনকে নিশ্চয় শায়েস্তা করেছে।’

গার্লফ্রেন্ড জসলীন মাথারুর সঙ্গে অনুপ জালোটা
গার্লফ্রেন্ড জসলীন মাথারুর সঙ্গে অনুপ জালোটা

এদিকে অনুপ জালোটার পর পারিশ্রমিকের দৌড়ে এগিয়ে আছেন ছোট পর্দার তারকা করণ বীর বোহরা। এক সপ্তাহের জন্য করণ বীর ২০ লাখ রুপি দাবি করেন। এই রেসে তৃতীয় স্থানে আছেন ‘শ্বশুরাল সিমর কি’ সিরিয়ালের বউমা দীপিকা কাক্কর। প্রতি সপ্তাহের জন্য তিনি পাচ্ছেন ১৫ লাখ রুপি। এই শোতে সবচেয়ে কম পারিশ্রমিক পাচ্ছেন ক্রিকেটার শ্রীশান্ত। তাঁকে এক সপ্তাহের জন্য দেওয়া হচ্ছে পাঁচ লাখ রুপি।

এ সপ্তাহে ‘বিগ বস’ অনুষ্ঠানে বাড়িছাড়া হওয়ার প্রক্রিয়ায় আছেন করণ বীর বোহরা, শ্রীশান্ত, সৃষ্টি রৌডে এবং জসলীন-অনুপ জালোটা। ‘বিগ বস ১২’ আয়োজনে এই পাঁচজন সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী।