জসলিন অন্তঃসত্ত্বা হয়েছিলেন, এটা মিথ্যা?

‘বিগ বস ১২’ অনুষ্ঠানে অনুপ জালোটা ও জসলিন মাথারু
‘বিগ বস ১২’ অনুষ্ঠানে অনুপ জালোটা ও জসলিন মাথারু

বরেণ্য সংগীতশিল্পী অনুপ জালোটার সঙ্গে ‘লিভ ইন’ করার সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়েন জসলিন মাথারু। এরপর অনুপ জালোটার চাপে তিনি গর্ভপাত করাতে বাধ্য হন। গত সেপ্টেম্বর মাসের শেষ দিকে ইন্ডিয়াস্কুপস ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে এই দাবি করেন আনিশা সিং শর্মা। তিনি একজন মডেল ও সংগীতশিল্পী। মুম্বাইয়ে থাকছেন। তিনি অভিযোগ করেন, ‘বিগ বস ১২’ আয়োজনে তাঁকে সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন অনুপ জালোটা। এ সময় তিনি আনিশা সিং শর্মার সঙ্গে আপত্তিকর সম্পর্ক গড়েন।

সম্প্রতি ইন্ডিয়াস্কুপস ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে অনুপ জালোটা আর জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে মুখ খোলেন আনিশা সিং শর্মা। তিনি দাবি করেন, অনুপ জালোটার সঙ্গে সাড়ে তিন বছর ধরে ‘লিভ ইন’ করছেন জসলিন মাথারু। গত বছর জানা যায়, জসলিন মাথারু অন্তঃসত্ত্বা। কিন্তু এরপরই গর্ভপাত করিয়ে নেন তিনি। এই অনলাইন ওয়েব পোর্টালে দেওয়া সাক্ষাৎকারটি তখন অনেকেই জানতে পারেননি। তবে জি নিউজ প্রচার করার পর তা দ্রুত ছড়িয়ে যায়।

এরপর অনুপ জালোটাকে এ বিষয়ে প্রশ্ন করা হয়। গোড়াতে তিনি এড়িয়ে যান। তারপর দাবি করেন, জসলিন তাঁকে ঠকিয়েছেন। তাঁর সঙ্গে লন্ডনের এক ব্যক্তির সম্পর্ক রয়েছে। অনুপ জালোটার কাছ থেকে লুকিয়ে সেই লোকটির সঙ্গে দেখা করেন জসলিন।

অনুপ জালোটা ও জসলিন মাথারু
অনুপ জালোটা ও জসলিন মাথারু

অনুপ জালোটার এই দাবিকে মিথ্যা বলেছেন জসলিন মাথারু। পালটা দাবি করেন, অনুপ জালোটার সঙ্গে ‘লিভ ইন’ করার সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। জসলিনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাওয়ার পর প্রায়ই অনুপ জালোটা তাঁর ব্যাপারে উদাসীন ছিলেন। তখন অনুপ জালোটার মনোযোগ আকর্ষণ কিংবা তাঁকে সবার সামনে বিব্রত করার জন্য জসলিন অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রচার করেছেন, এমনটাই মনে করছেন প্রখ্যাত এই ভজনশিল্পীর পরিচিতজনেরা।

তবে এবার জি নিউজকে দেওয়া সাক্ষাৎকারে জসলিন মাথারুর বাবা কেশর মাথারু বলেছেন, ‘আনিশা সিং শর্মা যা বলছেন, তা সবই মিথ্যা। যদি তাঁর কাছে এ-সংক্রান্ত কোনো প্রমাণ থাকে, তাহলে তিনি তা দেখান। আমার মেয়ে যে অন্তঃসত্ত্বা হয়েছিল, তার জন্য নিশ্চয়ই পরীক্ষা করা হয়েছে। তাকে গর্ভপাত করানো হয়, অবশ্যই তা কোনো হাসপাতালে হয়েছে। সেটারও কাগজ আছে। কোনো প্রমাণ ছাড়া তিনি কেন আমার মেয়ের ব্যাপারে মিথ্যা কথা বলে বেড়াচ্ছেন?’

অনুপ জালোটা ও জসলিন মাথারু
অনুপ জালোটা ও জসলিন মাথারু

এর আগে অনুপ জালোটার সঙ্গে তাঁর মেয়ে জসলিন মাথারুর সম্পর্ক সামনে আসার পর কেশর মাথারু সংবাদমাধ্যমকে বলেছেন, তিনি কখনোই এই সম্পর্ককে মেনে নেবেন না। এরপরও যদি তাঁরা এই সম্পর্ককে সামনে এগিয়ে নিয়ে যেতে চান, তাহলে মাথারু পরিবারের সঙ্গে জসলিনের আর কোনো সম্পর্ক থাকবে না। এবার তিনি বলছেন, ‘যেহেতু আমার মেয়ে অনুপ জালোটার সঙ্গে “বিগ বস” প্রতিযোগিতায় সুযোগ পেয়েছে, তাই আনিশা সিং শর্মা এসব রটাচ্ছেন। কারণ, অনুপ জালোটার সঙ্গে জুটি হয়ে এই প্রতিযোগিতায় সুযোগ পেতে চেয়েছিলেন তিনি।’

কেশর মাথারু আরও বলেছেন, ‘এখন মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে আর কিছু বলতে চাই না। “বিগ বস” বাড়ি থেকে বের হয়ে আসার পর মেয়ের সঙ্গে এ বিষয়ে কথা বলব। আমার বিশ্বাস, জসলিন কোনোভাবেই এ ধরনের কাজ করতে পারে না। মেয়ের ওপর আমার শতভাগ আস্থা রয়েছে।’

‘বিগ বস ১২’ অনুষ্ঠানের পোস্টার
‘বিগ বস ১২’ অনুষ্ঠানের পোস্টার

লুকিয়ে লুকিয়ে কথা না বলে আনিশা সিং শর্মাকে ক্যামেরার সামনে আসার আহ্বান জানান কেশর মাথারু।

এদিকে আনিশা সিং শর্মা গত ১৯ সেপ্টেম্বর ইন্ডিয়াস্কুপস ডটকমকে জানিয়েছেন, অনুপ জালোটা এখন তাঁকে হত্যার হুমকি দিচ্ছেন। যেহেতু সব গোপন খবর সংবাদমাধ্যমের কাছে ফাঁস করে দিচ্ছেন, সে কারণেই অনুপ জালোটা তাঁর ওপর খেপেছেন। হিন্দুত্ববাদী সংগঠনগুলোর সঙ্গে অনুপ জালোটার ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে। তাই এই সংগঠনগুলো তাঁর ওপর হামলা চালাতে পারে, এমনটাই মনে করছেন আনিশা সিং শর্মা। মুম্বাই পুলিশকে বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মুম্বাই পুলিশ জানিয়েছে, তদন্ত হচ্ছে। অভিযোগ সত্যি হলে অনুপ জালোটাকে গ্রেপ্তার করা হবে।

অনুপ জালোটা ও জসলিন মাথারু
অনুপ জালোটা ও জসলিন মাথারু

এর আগে অনুপ জালোটা যৌন হেনস্তা করেছেন, এমনটাই দাবি করেন রিনা গোলান। ইসরায়েলের এই অভিনয়শিল্পী ও লেখককে তিনি বিয়ের প্রস্তাব দেন। এমনকি তাঁর সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন৷ রিনা গোলান একা নন, একই ধরনের অভিযোগ করেছেন ভারতের একজন টেলিভিশন তারকা ও একজন মডেল। সংবাদমাধ্যমের কাছে নিজের পরিচয় দিতে চাননি এই টিভি তারকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, বড় ব্রেক দেওয়ার নাম করে অনুপ জালোটা তাঁকে আপত্তিকর প্রস্তাব দেন। এ সময় এই তারকার শরীরেও অশালীনভাবে স্পর্শ করেছেন।

অনুপ জালোটা ও জসলিন মাথারু
অনুপ জালোটা ও জসলিন মাথারু

অনুপ জালোটা প্রথম বিয়ে করেন গুজরাটের মেয়ে সোনালি শেঠকে, পরিবারের অমতে। দ্বিতীয় স্ত্রী বীণা ভাটিয়ার সঙ্গে তাঁর ডিভোর্স হয়ে যায় খুব তাড়াতাড়ি। তাঁর তৃতীয় স্ত্রী ছিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী আই কে গুজরালের নাতনি মেধা গুজরাল। ২০১৪ সালে নিউইয়র্কের এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।