যাচ্ছেন একা, ফিরবেন দোকা

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়েকে ঘিরে সবার আগ্রহের যেন শেষ নেই। বলা হচ্ছে, বলিউডের এ সময়ের অন্যতম আলোচিত বিয়ে হচ্ছে এটি। ভারতে নয়, ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হবে। জানা গেছে, সিন্ধি ও কন্নড়—দুই রীতিতেই বিয়ে হবে তাঁদের। আজ শনিবার সকালে ইতালির উদ্দেশে ভারত ছেড়েছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। আজ মুম্বাই বিমানবন্দরে তাঁদের আলাদাভাবে ক্যামেরাবন্দী করা হয়। সঙ্গে আরও যাচ্ছেন রণবীর সিংয়ের মা অঞ্জু ভবানী, বাবা জগজিৎ সিং ভবানী আর বোন ঋতিকা ভবানী। তবে তাঁদের সঙ্গে ছিলেন না দীপিকা পাড়ুকোনের পরিবারের কেউ। ধারণা করা হচ্ছে, তাঁরা আলাদাভাবে যাচ্ছেন। এদিকে খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। অনেকেই মন্তব্য করেছেন, ইতালিতে তাঁরা যাচ্ছেন আলাদাভাবে। কিন্তু যখন ফিরবেন, তখন তাঁরা হবেন স্বামী-স্ত্রী।

মুম্বাই বিমানবন্দরে দীপিকা পাড়ুকোন
মুম্বাই বিমানবন্দরে দীপিকা পাড়ুকোন

মুম্বাই বিমানবন্দরে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনকে দেখা গেছে হাসিমুখে। দুজনই পরেছেন ম্যাচিং করা সাদা পোশাক। রণবীর সিং পরেছেন সাদা ড্র্যাপারের সঙ্গে সাসা বন্ধগলা জ্যাকেট ও সাদা ড্রপ ক্রচ প্যান্ট। দীপিকা পাড়ুকোনের পরনে ছিল সাদা সাইড স্লিট স্কার্ট, টার্টেলনেক টপ। হবু স্বামী-স্ত্রীর এই এয়ারপোর্ট লুক সবাই খুব পছন্দ করেছেন। এই ছবির নিচে ভক্তরা মন্তব্য করেছেন, জীবনের সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন লাভ বার্ডস। তাঁদের সঙ্গে ছিল অনেকগুলো লাগেজ। বিয়ে বলে কথা!

মুম্বাই বিমানবন্দরে রণবীর সিং
মুম্বাই বিমানবন্দরে রণবীর সিং

ভারতে যখন এই বিয়ে নিয়ে এত আগ্রহ, তখন ইতালিতে বেঁকে বসেছে প্রকৃতি। ঘন নিম্নচাপের কারণে সেখানে এখন প্রাকৃতিক দুর্যোগ চলছে। কয়েক দিন ধরেই ইতালিজুড়ে প্রবল বৃষ্টিপাত হচ্ছে। ইতালির বেশ কিছু জায়গা বৃষ্টির পানিতে তলিয়ে গেছে। স্থানীয় আবহাওয়া দপ্তর জানিয়েছে, আগামী কয়েক সপ্তাহে আবহাওয়া পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। সে ক্ষেত্রে পরিবেশ আরও বিপন্ন হতে পারে। এ ক্ষেত্রে ইতালির লেক কোমোর যেখানে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হবে, সেখানে নিশ্চয়ই বিকল্প ব্যবস্থা নেওয়া হয়েছে।