প্রিয়াঙ্কার বিয়ের সদাইপাতি

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

একটি বিয়ের রেশ এখনো কাটেনি। এর মধ্যেই বলিউডের আরেক বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের কিছু কিছু অনুষ্ঠান এখনো চলছে। এদিকে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। বিয়ের জন্য প্রিয়াঙ্কা একটি ওয়েডিং রেজিস্ট্রি গাইডও তৈরি করেছেন। ইনস্টাগ্রামে সেই তালিকা দেখে ভক্তরা অবাক। রুপালি পর্দার পাশাপাশি গৃহস্থ কাজ নিয়েও কম মাথা ঘামান না প্রিয়াঙ্কা।

২৮ নভেম্বর থেকে বিয়ের বাদ্যি শুরু। শেষ হবে ৩ ডিসেম্বর। এই কদিন যোধপুরের উমাইদ ভবন সাজবে রঙিন সাজে। বিয়ের জন্য নিক জোনাস এখন ভারতে। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তাই তো বলে। ইনস্টাগ্রামে একটি ভিডিও দিয়ে ক্যাপশনে লিখেছেন ‘গুডবাই নিউইয়র্ক সিটি।’ বিয়ে নিয়ে প্রিয়াঙ্কার দৌড়ঝাঁপেরও শেষ নেই। আমাজন ডটকমের ওয়েডিং রেজিস্ট্রি গাইডে একটি অ্যাকাউন্ট খুলে ফেলেছেন। তৈরি করে ফেলেছেন লম্বা এক তালিকা। সেটি আবার ইনস্টাগ্রামে দিয়ে শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। বিয়ের বিভিন্ন জিনিসের তালিকা প্রস্তুত করতে নাকি প্রিয়াঙ্কার খুব ভালো লাগে। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে লিখেছেন, ‘একটা ওয়েডিং রেজিস্ট্রি গাইড তৈরি করলাম। খুব মজা লেগেছে। চাইলে দেখতে পারো...।’ তাঁর তালিকায় আছে দরকারি জিনিসের সঙ্গে মজার কিছু জিনিসও। তালিকায় আছে রান্নার জন্য পাতিল, প্লেট, পোষ্যর জন্য গলাবন্ধনী, জিপিএস ট্র্যাকার, রেইনকোট, পোষ্যর বিছানা ইত্যাদি। আছে আয়না, টিভি, তোয়ালে সেট, ইনডোর বাইক, ডাম্বল সেট, টেনিস সেট আরও কত কী! পুরো তালিকা দেখতে ঢুঁ মারতে পারেন প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

তালিকা দিয়ে বেশ ভালোই করেছেন প্রিয়াঙ্কা। অতিথিরা এবার প্রিয়াঙ্কার পছন্দসই জিনিস বিয়ের উপহার হিসেবে দিতে পারবেন। তাহলে এক ঢিলে দুই পাখি মারা হবে। উপহারও দেওয়া হলো, আবার প্রিয়াঙ্কার দরকারি জিনিসেরও ব্যবস্থা হলো। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।