১১ বছর পর দুজন একসঙ্গে

অক্ষয় কুমার
অক্ষয় কুমার

দুজন জুটি বেঁধে শেষ কাজ করেছেন ২০০৭ সালে। ১১ বছর পর ২০১৮ সালে এসে আবার জুটি বাঁধলেন। এবার দেখা যাবে মিশন মঙ্গল সিনেমায়। সিনেমার পরিচালক জগন শক্তি।

মঙ্গল গ্রহে ভারতের অভিযান নিয়ে সিনেমার গল্প। অক্ষয় কুমার বলেন, একটি শক্তিশালী সত্য ঘটনা নিয়ে সিনেমার গল্প। একজন সাধারণ মানুষের অসাধারণ স্বপ্ন দেখার কাহিনি। অসম্ভবকে সম্ভব করার যাত্রা এটি। এই সিনেমার মাধ্যমে আবারও একসঙ্গে কাজ করতে চলেছেন বিদ্যা বালান ও অক্ষয় কুমার। ২০০৭ সালে তাঁরা একসঙ্গে শেষ সিনেমা করেন হেই বেবি ও ভুলভুলাইয়া। গত বৃহস্পতিবার এই দুজনকে একসঙ্গে শুটিং করতে দেখা গেল। শুটিং শুরু হয় খুব ভোরে। বাদামি রঙের শাড়ি পরা বিদ্যাকে দেখা যায় গলায় আইডি কার্ডসহ। আর অক্ষয় ছিলেন নীল রঙের শার্ট পরা।

এই দুজন ছাড়াও এক দঙ্গল অভিনয়শিল্পী আছেন এই সিনেমায়। সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, কৃতি কুলহারি, শারমান যোশী ও নিথিয়া মেননের মতো অভিনয়শিল্পীদের দেখা যাবে সিনেমাটিতে। আর বাল্কি প্রযোজিত সিনেমাটি ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে। যদিও সিনেমাটি নিয়ে এরই মধ্যে বিতর্ক উঠেছে। আমেরিকাভিত্তিক চলচ্চিত্র নির্মাতা রাধা ভরদ্বাজ দাবি করেছেন, এই সিনেমার গল্প তাঁর একটি চিত্রনাট্য থেকে চুরি করা হয়েছে।

বিদ্যা বালান
বিদ্যা বালান

বিদ্যা বালানকে সবশেষ দেখা যায় তুমহারি সুলু সিনেমায়। হাতে আছে একটি তেলেগু সিনেমা। এখন শুটিং করছেন মিশন মঙ্গল সিনেমায়। আর অক্ষয় কুমার এ বছরেই উপহার দিয়েছেন দুটি সিনেমা—প্যাড ম্যান ও গোল্ড। ২৯ নভেম্বর মুক্তি পাচ্ছে তামিল সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ২.০ সিনেমাটি। এই সিনেমায় অক্ষয়কে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। টাইমস অব ইন্ডিয়া।