ব্যতিক্রমী আয়োজনে ট্রেলার প্রকাশ

দহন ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে নাচছেন সিয়াম ও পূজা
দহন ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে নাচছেন সিয়াম ও পূজা

৩০ নভেম্বর মুক্তি পাচ্ছে রায়হান রাফী পরিচালিত দহন ছবিটি। ২২ নভেম্বর রাতে বিএফডিসিতে ব্যতিক্রমী আয়োজনে বড় পর্দায় ছবির ট্রেলার প্রকাশ করা হয়। এরপরই জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ওঠে ট্রেলারটি। এ উপলক্ষে পুরো এফডিসিতে বর্ণিল আলোকসজ্জা করা হয়। রাত আটটায় বিএফডিসির ঝরনা স্পটের উন্মুক্ত মঞ্চে হাজারখানেক মানুষের উপস্থিতিতে কেক কেটে বড় পর্দায় মুক্তি দেওয়া হয় ৩ মিনিট ৭ সেকেন্ডের ট্রেলারটি। এ সময় ছবির শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন তারিক আনাম খান, সিয়াম, পূজা চেরি, সুষমা সরকার, রিপা রাজ, শিমুল খানসহ ছবির পরিচালক রায়হান রাফী, প্রযোজক আবদুল আজিজ। আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন ওমর সানী, অমিত হাসান, বাপ্পারাজ, ডি এ তায়েব, অমৃতা খান প্রমুখ।

নাদের চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রযোজক আবদুল আজিজ বলেন, এটি দেশের ছবি, বর্তমান সময়ের ছবি। সবাই হলে ছবিটি দেখতে আসবেন।

ছবির নায়ক সিয়াম আহমেদ বলেন, ‘আমরা সবাই একসঙ্গে একই পরিবারের মতো এই জায়গাতে থাকতে চাই। তাহলে চলচ্চিত্রের আকাশে মেঘ কাটতে সময় লাগবে না।’

নায়িকা পূজা বলেন, ‘ছবিতে আমি একজন গার্মেন্টস কর্মী হিসেবে অভিনয় করেছি। শুটিংয়ের আগে সত্যি সত্যি প্রায় তিন মাস ধরে গার্মেন্টস কর্মীদের সঙ্গে কাজ করে অভিজ্ঞতা নিয়েছি।’

ওই দিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চিত্রনায়ক ফারুকের থাকার কথা থাকলেও তিনি উপস্থিত হতে পারেননি। তবে ভিডিও বার্তায় দহন-এর জন্য শুভকামনা জানান তিনি। এদিকে প্রকাশিত হওয়ার পর গতকাল দুপুর পর্যন্ত দহন ছবির ট্রেলারটি ছয় লাখবারের বেশি দেখা হয়েছে।