প্রিয়াঙ্কা-নিকের সংগীতে কী গান বেজেছে!

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

আবার একটি রাজকীয় বিয়ের অপেক্ষায় বিটাউন। দীপবীরের বিয়ের রেশ কাটতে না কাটতেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের উৎসব শুরু হয়ে গেছে। যোধপুরের উমেদ ভবন প্যালেসে রীতিমতো জমে উঠেছে এই তারকা জুটির বিয়ের আসর। তবে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা এবং মার্কিন পপ তারকা নিক জোনাসের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক বিবৃতি আসেনি। গতকাল শুক্রবার এই হবু দম্পতির বিয়ের ‘সংগীত’ অনুষ্ঠান রীতিমতো জমজমাট ছিল। নাচেগানে জমে উঠেছিল প্রিয়াঙ্কা-নিকের সংগীত আয়োজন।

ভারতীয় আর পাশ্চাত্য—দুই ধরনের গানে গানে জমে উঠেছিল গতকাল সন্ধ্যার এই সংগীত আয়োজন। উমেদ ভবন প্যালেসের কোনায় কোনায় গুঞ্জে ওঠে বলিউড আর হলিউডের গান। জানা গেছে, গত শতকের সত্তর ও আশির দশকের সুরেলা গান প্রিয়াঙ্কা-নিকের বিয়ের এই সংগীত জলসাকে এক অন্য মাত্রা এনে দেয়। ‘ইয়ে শ্যাম মাস্তানি’, ‘তুম মিলে গুল খিলে’, ‘মেরে লিয়ে মেরে লিয়ে’, ‘দিল কি কলম’-এর মতো কালজয়ী গান বাজানো হয় এই সান্ধ্য আসরে। ‘টাইটানিক’ ছবির থিম গানও বাজানো হয়। তবে শুধু গান নয়, নাচে নাচে জমে উঠেছিল প্রিয়াঙ্কা-নিকের সংগীত আয়োজন। জানা গেছে, নাচের কোরিওগ্রাফি করেন জনপ্রিয় কোরিওগ্রাফার গণেশ হেগড়ে। অতিথিরাও গণেশের তালে তাল মিলিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

গত বৃহস্পতিবার থেকে একে একে অতিথিরা আসতে শুরু করেন উমেদ ভবন প্যালেসে। প্রিয়াঙ্কা-নিকের বিয়েকে ঘিরে বিদেশি অতিথিরা এতটাই উত্তেজিত যে তাঁরা বিমানবন্দর থেকেই নাচতে শুরু করেছেন। গত বৃহস্পতিবার থেকে বিয়ের রীতিনীতি শুরু হয়ে গেছে। শুধু প্রিয়াঙ্কা নন, নিকও হাতে মেহেদি পরেছেন। মেহেদি অনুষ্ঠানে উপস্থিত সবাই মেহেদিতে নিজেদের হাত রাঙিয়ে তোলেন। জানা গেছে, ২ ডিসেম্বর হিন্দুরীতি অনুযায়ী প্রিয়াঙ্কা এবং নিক সাত পাকে বাঁধা পড়বেন। আর ৩ ডিসেম্বর খ্রিষ্টানরীতি অনুযায়ী তাঁরা বিয়ে করবেন।