ফারহান আর শিবানীর হচ্ছেটা কী?

ফারহান আখতার ও শিবানী দান্ডেকার
ফারহান আখতার ও শিবানী দান্ডেকার

ভারতের সংগীতশিল্পী, অভিনয়শিল্পী, উপস্থাপক ও মডেল শিবানী দান্ডেকার সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন—এক রহস্যময় লোকের হাত ধরে লন্ডনের রাস্তায় তিনি হাঁটছেন। লোকটির মুখ ক্যামেরা থেকে ফেরানো, অর্থাৎ ক্যামেরার দিকে পিঠ। আর মাথা ঘুরিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন শিবানী। এরপর রীতিমতো তোলপাড় শুরু হয়ে যায়। প্রশ্ন ওঠে, শিবানীর সঙ্গে কে এই ব্যক্তি? ক্যামেরার দিকে পিঠ দিয়ে থাকলেও অনেকেই বুঝতে পারেন,শিবানীর হাত ধরে থাকা এই ব্যক্তি ফারহান আখতার। ১৬ বছর সংসার করার পর গত বছর এপ্রিলে অধুনা ভবানীর সঙ্গে ফারহান আখতারের বিবাহবিচ্ছেদ হয়েছে। এই দম্পতির দুটি কন্যাসন্তান—সাকিয়া ও আকিরা। এখন শিবানীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ফারহান আখতার।

ফারহান আখতার নিজের কাজ, বন্ধুদের সঙ্গে আড্ডা, গান কিংবা বেড়ানো—সবকিছুই শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু শিবানীর ব্যাপারটি তিনি যত্ন করে তুলে রেখেছেন। কাউকে এতটুকু টের পেতে দেননি।

রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের রিসেপশনে ফারহান আখতার আর শিবানী দান্ডেকার একসঙ্গে আসেন
রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের রিসেপশনে ফারহান আখতার আর শিবানী দান্ডেকার একসঙ্গে আসেন

এবার জানা গেছে, অধুনা ভবানীর সঙ্গে গত বছরের এপ্রিলে বিবাহবিচ্ছেদ হলেও শিবানীর সঙ্গে ফারহানের পরিচয় ২০১৫ সালে থেকে। ওই বছর শিবানী একটি রিয়েলিটি শোতে অংশ নেন। এই রিয়েলিটি শোর নাম ‘আই ক্যান ডু দ্যাট’। এর সঞ্চালক ছিলেন ফারহান আখতার। এখানেই তাঁদের প্রথম আলাপ। স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ির পর শোনা যায় ফারহান আর শিবানীর প্রেমর গুঞ্জন। তবে এ ব্যাপারে কেউই কোনো সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি।

এদিকে মুম্বাইয়ে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ের রিসেপশনে ফারহান আখতার আর শিবানী একসঙ্গে আসেন। এ সময় তাঁরা হাত ধরে ছিলেন। পরে এ ব্যাপারে প্রশ্ন করা হলে আইএএনএসকে শিবানী বলেন, ‘আমার মনে হয় আপনি কীভাবে বিষয়টাকে দেখছেন তার ওপর অনেক কিছু নির্ভর করে। কিছু মানুষ হয়তো তা দেখে অনেক কিছু বিশ্বাস করে। যাকে নিয়ে এত কিছু, তাতে তার কিছু যায় আসে না।’

এই ছবিটি প্রথম ফারহান আখতার আর শিবানী দান্ডেকারের প্রেম নিয়ে গুঞ্জন তৈরি করে
এই ছবিটি প্রথম ফারহান আখতার আর শিবানী দান্ডেকারের প্রেম নিয়ে গুঞ্জন তৈরি করে

শিবানী দান্ডেকার ছোট পর্দার খুব পরিচিত মুখ। ২০১০ সাল থেকে এ পর্যন্ত বিভিন্ন রিয়েলিটি শোর প্রতিযোগী কিংবা সঞ্চালক হিসেবে কাজ করেছেন। প্রতিযোগীদের প্রশিক্ষক হিসেবেও দায়িত্ব দেওয়া হয় তাঁকে। এ ছাড়া বড় পর্দায় তিনি হিন্দি, মারাঠি ও তেলেগু ভাষার ছবিতে অভিনয় করেছেন।