বেঁচে থাকা আনন্দের

ডেমি লোভাটো
ডেমি লোভাটো

লম্বা সময় পর নিজের অনুপস্থিতি নিয়ে মুখ খুললেন মার্কিন সংগীতশিল্পী ডেমি লোভাটো। মাদকাসক্তির কারণে অসুস্থ হয়ে পড়ায় ডেমি দীর্ঘ কয়েক মাস আলোচনার বাইরে ছিলেন। তবে গত শনিবার টুইটারে এ বিষয়ে প্রথমবারের মতো লিখলেন এই শিল্পী। বললেন, বেঁচে থাকা আনন্দের। তিনি ধন্যবাদ জানালেন তাঁর ভক্তদের আর বললেন কোনো ধরনের গুজবে কান না দিতে।

গত জুলাই মাসে ডেমি লোভাটো অতিরিক্ত মাদক সেবন করার কারণে যুক্তরাষ্ট্রে নিজ বাড়িতে অচেতন হয়ে পড়েন। পরে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তখন থেকেই গান ও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দূরে ছিলেন তিনি। এর মধ্যে গণমাধ্যমে ছড়ায় নানা ধরনের তর্ক-বিতর্ক। শোনা যায়, বেশ কয়েকবার মাদক ছাড়ার চেষ্টা করেও ডেমি তা পারেননি। তাঁর এই আসক্তি মানসিক রোগেরও কারণ হয়ে দাঁড়িয়েছে।

বিরতির পর ডেমি টুইটারে ফিরে টুইট করেছেন, ‘আমি কৃতজ্ঞ আমার ভক্তদের কাছে, যারা কোনো গুজবে কান না দিয়ে আমার জন্য অপেক্ষা করেছে। আমি জীবনটা বুঝতে শুরু করেছি। বেঁচে থাকা আনন্দের।’ এই টুইট করার পরপরই মার্কিন এই গায়িকার ভক্তদের মধ্যে দারুণ উচ্ছ্বাস দেখা যায়। ডেমির টুইট শেয়ার করে তাঁকে আবারও স্বাভাবিক জীবনে স্বাগত জানাতে শুরু করেন ভক্তরা। সূত্র: বিবিসি